গোয়ার সমুদ্রেই কাছাকাছি এলেন, কার সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন হৃত্বিক!

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ছবি

Updated: Nov 10, 2018, 12:24 PM IST
গোয়ার সমুদ্রেই কাছাকাছি এলেন, কার সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন হৃত্বিক!

নিজস্ব প্রতিবেদন : তাঁদের বিচ্ছেদের ৫ বছর পূর্ণ হয়েছে। কিন্তু, বিচ্ছেদের পরও তাঁদের সম্পর্ক যেন আগের মতই। বিশেষ করে দুই ছেলে রেহান এবং হৃদানের জন্য। তাঁদের বিচ্ছেদ নিয়ে পেজ থ্রি-র পাতা যতই সরগরম হোক না কেন, কোনও কিছুতেই সেভাবে কান দেন না তাঁরা। বুঝতেই পারছেন হৃত্বিক রোশন এবং সুজান খানের কথাই বলা হচ্ছে। আর এবার দীপাবলি উপলক্ষে হৃত্বিক সুজানদের ফের একসঙ্গে দেখা গেল। তাঁদের সঙ্গে ছিল দুই ছেলেও। গোয়ার সমুদ্রে গিয়ে যেমন হাসিখুশি  দেখায় হৃত্বিককে, তেমনি উজ্জ্বল ছিল সুজানের খানের মুখও।

আরও পড়ুন : সময় হল সাতপাকে বাঁধা পড়ার, ইতালিতে রওনা দিলেন রণবীর-দীপিকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

রিপোর্টে প্রকাশ, ডিজাইনার আবু জানি-সন্দীপ খোসলার দীপাবলি পার্টি এবং শাহরুখ খানের বাড়ির দীপাবলি পার্টি সেরে তবেই দুই ছেলেকে নিয়ে গোয়ায় ছুটি কাটাতে যান সুজান খান।পাশাপাশি দুই ছেলেকে নিয়ে গোয়ার রাস্তায় বাইক ছুটিয়ে নিয়েও যেতে যেখা যায় হৃত্বিক রোশনকে। দেখুন সেই ভিডিও...

আরও পড়ুন : 'আমি তোমাকে চাই', লুকিয়েও পার পেলেন না! ধরা পড়েই গেলেন প্রিয়াঙ্কা?

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সম্প্রতি সুজান খানের বাবা সঞ্জয় খান বলেন, হৃত্বিক এবং সুজান আবার নতুন করে কাছাকাছি আসবেন, এটা তাঁর বিশ্বাস। তাঁদের নিজস্ব বেশ কিছু সমস্যা আছে ঠিকই, কিন্তু তাঁরা যে আবার কাছাকাছি এসে নতুন করে সংসার বাঁধবেন, সে ব্যাপারে তিনি আশাবাদী বলেও জানান সঞ্জয় খান। শুধু তাই নয়, হৃত্বিক রোশনকে তিনি নিজের পরিবারের একজন সদস্য বলে মনে করেন। ভালবাসেন নিজের ছেলের মতই। তাই হৃত্বিক এবং সুজান কাছাকাছি এলে, তিনি সবচেয়ে বেশি খুশি হবেন বলেও সম্প্রতি নিজের বই প্রকাশ অনুষ্ঠানে মন্তব্য করেন সঞ্জয় খান।

আরও পড়ুন : স্বামীর সামনেই এ কী করলেন জনপ্রিয় অভিনেত্রী! ভাইরাল ভিডিও
অর্জুন রামপালকে নিয়ে প্রথমে সমস্যা তৈরি হয় হৃত্বিক রোশন এবং সুজান খানের মধ্যে। সুজানের ছোটবেলার বন্ধু অর্জুনের সঙ্গে নাকি তাঁর এখনও সম্পর্ক রয়েছে। সেই অভিযোগেই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। যদিও সুজান বার বার দাবি করেছেন, অর্জুন তাঁর ছোটবেলার বন্ধু। বন্ধুত্ব ছাড়া তাঁদের মধ্যে অন্য কোনও সম্পর্ক নেই। কিন্তু, শেষ পর্যন্ত স্থায়ী হয়নি হৃত্বিক, সুজানের বিয়ে। যদিও, হৃত্বিক, সুজানের বিচ্ছেদের পর ভেঙে যায় অর্জুনের সঙ্গে মেহর জেসিয়ার সংসারও।

বর্তমানে এক বিদেশিনীর সঙ্গে লিভ ইন সম্পর্কে জড়িয়েছেন অর্জুন রামপাল। অন্যদিকে, বিচ্ছেদের পর বেশ কয়েক বছর কেটে গেলেও, ছেলেদের কারণেই ফের কাছাকাছি আসতে শুরু করেছেন হৃত্বিক রোশন এবং তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খান।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close