মাস্ক পরলেও লিপস্টিক পরবই, ওটা খুবই আমার খুবই প্রিয়, পুজোর সাজ নিয়ে বললেন শ্রাবন্তী

 এবার পুজোটা সত্যিই আলাদা, তারই মাঝে যতটা সম্ভব শারদ উৎসবের আনন্দ উপভোগ করার চেষ্টা করবেন বলে জানালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Reported By: রণিতা গোস্বামী | Updated By: Sep 27, 2020, 11:14 PM IST
মাস্ক পরলেও লিপস্টিক পরবই, ওটা খুবই আমার খুবই প্রিয়, পুজোর সাজ নিয়ে বললেন শ্রাবন্তী

রণিতা গোস্বামী :  পুজো প্রায় এসেই গেল, তবুও পুজো পুজো গন্ধটা কেমন যেন উধাও। মহালয়ার এতদিন পরেও বাঙলির মন থেকে পুজোর আনন্দটা কে যেন চুরি করে নিয়েছে। ২০২০-র দুর্গপুজোটা ঠিক যে কেমন হতে চলেছে, এর সদুত্তর প্রায় কারোর কাছেই নেই। আম-আদমি থেকে তারকা, এবার সকলের কাছেই পুজোটা মন খারাপের। বিষাদের সানাই থেমে, ঢাকের বাদ্যি শোনা যাবে কিনা, তা বুঝতে গেলে আরও কিছুটা অপেক্ষায় থাকতেই হবে। অন্যবারের থেকে এবার পুজোটা সত্যিই আলাদা, তারই মাঝে যতটা সম্ভব শারদ উৎসবের আনন্দ উপভোগ করার চেষ্টা করবেন বলে জানালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

মন খারাপের পুজো নিয়ে কথা বললেন Zee ২৪ ঘণ্টা ডট কমের সঙ্গে। পুজো কীভাবে কাটাবেন? প্রশ্ন করতেই শ্রাবন্তী বললেন...

শ্রাবন্তী : এই মহামারীতে কীভাবে আর পুজো কাটাবো...। পরিবারের সঙ্গে, আর খুব কাছের লোকজনের সঙ্গেই আমার ২০২০-র পুজোটা কাটবে। আর যতটা পারবো, পুজোতেও সুরক্ষা মেনে চলার চেষ্টা করব, নইলেই তো বিপদ। 

কেনাকাটা কিছু কি করেছ?

শ্রাবন্তী : কেনাকাটা কিচ্ছু হয়নি, কিচ্ছু না। এত কাজের চাপ কেনাকাটার সময়ই পাচ্ছি না। আর সত্যি কথা বলতে অনলাইনে কেনাকাটা আমার পছন্দ নয় খুব একটা। চোখে দেখে ট্রায়াল দিয়ে কেনাকাটা না করতে পারলে পুজোর কেনাকাটার মজাটাই নেই। বাড়ির লোকজনের জন্যও কেনাকাটা করতে পারিনি। তবে কাজ শেষ করে, হাতে একটু সময় পেলেই পরিবারের জন্য ফটাফট কেনাকাটা সেরে ফেলব। (হাসতে হাসতে)

পুজোয় কী পরবে, কিছু ঠিক করেছ?

শ্রাবন্তী : পুজোর সময় আমি এক্কেবারেই 'ট্রাডিশনাল' পরতে পছন্দ করি। পুজোতে আমি একদম বাঙালি, পারফেক্ট বাঙালি যাকে বলে (হাসি)। পুজোর সাজের জন্য আমি বাঙালিয়ানাতেই বিশ্বাসী। তাই অবশ্যই শাড়ি পরব। নাহলে একটু আনারকলি কিংবা ফিউশন চলতে পারে (হাসি)।

আরও পড়ন-'ছোট্ট টিপ, হালকা লিপস্টিক' নয়, মাস্ক ঢাকা মুখে চোখের মেকআপেই নজর কাড়তে চান তুহিনা

ছবি : শ্রাবন্তীর ইনস্টাগ্রাম

গয়না কী পরবে? সেটা তো বললে না...

শ্রাবন্তী :  আমার গয়না খুব বেশি পরতে ভালো লাগে না, বিশ্বাস করো...। যতটা না পরলে নয়, যতটুকুতে আমি স্বচ্ছন্দ, ঠিক ততটাই পরি । (হাসি)

আর সাজগোজ? মাস্কের মধ্যে লিপস্টিক লাগানো তো ভীষণ মুশকিল...

শ্রাবন্তী : (থামিয়ে দিয়ে) না, না, মাস্ক পরলেও আমি লিপস্টিক পরি ও পরবোও। ওটা আমার পছন্দ। খুব খুব পছন্দ। (হাসি)

পুজোর কোনও উদ্বোধন, বা কোনও অনুষ্ঠানে যোগ দেওয়ার প্রস্তাব কি রয়েছে?

শ্রাবন্তী :  পুজোর কোনও ওপেনিং থাকবে বা অনুষ্ঠানে যেতে হবে কিনা এখনও জানা নেই। কিছুই এখনও ফাইনাল হয়নি। আর এমনি বের হবো কিনা যদি জিজ্ঞেস করো, তাহলে পুজোতে একদমই বের হবো না বললে তো মিথ্যা বলা হয়। তবে যতটা কম বের হওয়া যায়। কাছের মানুষগুলোর সঙ্গেই সময় কাটানোটা বেশি ভালো।

আরও পড়ুন-বিয়ের পর প্রথম পুজো, মিথিলাকে কী উপহার দিলেন সৃজিত?

ছবি : শ্রাবন্তীর ইনস্টাগ্রাম

আরবানাতেই তো পুজো হয়...

শ্রাবন্তী : হ্যাঁ, হয় তো। আরবানার পুজোতেই থাকব। আর টুকটাক বের হবো।

বিয়ের পর এটা তোমার দ্বিতীয় পুজো, রোশন কী দিচ্ছে?

শ্রাবন্তী : ওটা এখনও সিক্রেট, তবে ও যেটা দেবে, সেটাই নেবো। (হাসি)

.