'‍সাইরাত'-এ‍র রিমেকে বলিউডে ডেবিউ জাহ্নবীর

Updated By: Sep 11, 2017, 02:57 PM IST
'‍সাইরাত'-এ‍র রিমেকে বলিউডে ডেবিউ জাহ্নবীর

ওয়েব ডেস্ক: জাহ্নবীর বন্ধু সারা আলি খান তাঁর প্রথম সিনেমার কাজ শুরু করে দিয়েছেন। সুশান্ত-সারার 'কেদারনাথ' সিনেমার শ্যুটিং চলছে জোরকদমে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ফিল্মের ফার্স্ট লুক পোস্টারও। এবার শ্রীদেবী কন্যা জাহ্নবীর বলিউডে আসার পালা। 

অনেকদিন ধরেই শোনা ‌যাচ্ছিল, জাহ্নবীও বলিউডে ডেবিউ করতে চলেছেন। এবার শেষমেশ খবরটা পাওয়া গেল। ডিএনএ সূত্রে খবর, জনপ্রিয় মারাঠি সিনেমার নাগরাজ মঞ্জুলের '‍সাইরাত'‍-এর হিন্দি রিমেকে অভিনয় করতে চলেছেন জাহ্নবী কাপুর। ইতিমধ্যেই জাহ্নবী নিজেকে গ্রুম করা শুরু করে দিয়েছেন। নিয়মিত ডান্স ও অ্যাক্টিং ক্লাসে ‌যাচ্ছেন।  নভেম্বরের শেষের দিকে শুরু হবে এই ফিল্মের শ্যুটিং।

এই সিনেমায় জাহ্নবীর বিপরীতে অভিনয় করবেন শাহিদ কাপুরের ভাই ইশান খট্টর। ‌যদিও এটা ইশানের ডেবিউ ফিল্ম নয়, ইশান ইতিমধ্যেই '‍মজিদ মজিদ'‍ ফিল্মের শ্যুটিং শেষ করে ফেলেছেন। 

মারাঠি ফিল্ম '‍সাইরাত'‍ ‌যেভাবে জনপ্রিয়তা পেয়েছিল সেকথা ভেবেই এর হিন্দি রিমেক করার কথা ভাবা হয়েছে। এই সিনেমার পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারেই তৈরি হবে এই ছবি।  '‍সাইরাত' মূলত একটা প্রেমের গল্প, প্রেমকে ঘিরে পারিবারিক সম্মান রক্ষার্থে খুনের ঘটনার উপরই তৈরি হয়েছিল সাইরাত।

আরও পড়ুন- অভিনেতাকে চেনেন, গায়ক সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে আলাপ হয়েছে?

.