Ranbir Kapoor : রণবীরের ছবির সেটে আগুন, অল্পের জন্য প্রাণে বাঁচলেন সানির ছেলে

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত লাভ রঞ্জনের (Luv Ranjan) শ্যুটিং সেট। শুক্রবার দুপুরে আন্ধেরি বাজার সংলগ্ন চিত্রাকূট স্টুটিওতে আগুন লাগে। সেসময় শটের মধ্যেই ছিলেন ধর্মেন্দ্রর (Dharmendra) নাতি, সানি দেওলের (Sunny Deol) ছেলে রাজবীর। অল্পের জন্য প্রাণে বাঁচেন তিনি। প্রসঙ্গত এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন তিনি। এই অগ্নিকাণ্ডে হতাহতের কোনও খবর না থাকলেও ক্ষয়ক্ষতির পরিমাণ বিশাল বলেই জানা যাচ্ছে। আর লাভ রঞ্জনের এই ছবির জন্যই প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 29, 2022, 08:37 PM IST
Ranbir Kapoor : রণবীরের ছবির সেটে আগুন, অল্পের জন্য প্রাণে বাঁচলেন সানির ছেলে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত লাভ রঞ্জনের (Luv Ranjan) শ্যুটিং সেট। শুক্রবার দুপুরে আন্ধেরি বাজার সংলগ্ন চিত্রাকূট স্টুটিওতে আগুন লাগে। সেসময় শটের মধ্যেই ছিলেন ধর্মেন্দ্রর (Dharmendra) নাতি, সানি দেওলের (Sunny Deol) ছেলে রাজবীর। অল্পের জন্য প্রাণে বাঁচেন তিনি। প্রসঙ্গত এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন তিনি। এই অগ্নিকাণ্ডে হতাহতের কোনও খবর না থাকলেও ক্ষয়ক্ষতির পরিমাণ বিশাল বলেই জানা যাচ্ছে। আর লাভ রঞ্জনের এই ছবির জন্যই প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)।

জানা যাচ্ছে, আন্ধেরির ডিএন নগর এলাকায় একটি দোকানে প্রথমে আগুন লেগেছিল। সেখান থেকেই একাধিক দোকান, আবাসন এবং চিত্রাকূট স্টুটিওতে আগুন ছড়িয়ে পড়ে। তিনটে ফায়ার টেন্ডার এবং দুটি জলের ট্যাঙ্কের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। শ্যুটিংয়ের সময় রণবীর কাপুর বা শ্রদ্ধা কাপুর কেউই ঘটনাস্থলে ছিলেন না বলেই খবর।

আরও পড়ুন-'আমাদেরও না হয় একটু আগুন দেখতে দিলেন!' রণবীরে মজেছেন বিদ্যা...

এর আগে দিল্লিতে লভ রঞ্জনের এই ছবির শুটিং চলাকালীন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) একটি নাচের ভিডিয়ো ভাইরাল হয়।যেখানে রণবীরকে নীল রঙের কুর্তায় আর হলুদ শাড়িতে দেখা যায় শ্রদ্ধাকে। দেখে মনে হচ্ছিল কোনও বিয়ের অনুষ্ঠানের দৃশ্যে নাচ করছেন তাঁরা।  

সূত্রের খবর, রোম্যান্টিক-কমেডি ছবিটিতে প্রথমবার অভিনয় করতে দেখা যাবে বনি কাপুরকে। সম্ভবত রণবীর কাপুরের (Ranbir Kapoor) বাবার চরিত্রে অভিনয় করছেন তিনি। রণবীরের মায়ের ভূমিকায় দেখা ডিম্পল কাপাডিয়াকে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.