Salman Khan House Attacked: সলমানের বাড়ির সামনে গুলি, দুই আততায়ীর হদিশ মিলল গুজরাটে!

 সলমান খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় পাকড়াও দুই। গুজরাটের ভুজ থেকে দুজনকে গ্রেফতার মুম্বই ক্রাইম ব্রাঞ্চের। ধৃতরা বিহারের বাসিন্দা। 

Updated By: Apr 16, 2024, 11:34 AM IST
Salman Khan House Attacked: সলমানের বাড়ির সামনে গুলি, দুই আততায়ীর হদিশ মিলল গুজরাটে!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সলমান খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় পাকড়াও দুই। গুজরাটের ভুজ থেকে দুজনকে গ্রেফতার মুম্বই ক্রাইম ব্রাঞ্চের। ধৃতরা বিহারের বাসিন্দা। রবিবার ভোরে বলিউড অভিনেতা সলমান খানের বাসভবনের বাইরে গুলি চালানোর সঙ্গে জড়িত দুই ব্যক্তিকে সোমবার তাদের গ্রেফতার করেছে। মুম্বই পুলিসের বিশেষ টিম গুজরাটে গিয়ে দুই অভিযুক্তকে গ্রেফতার করে। জানা গিয়েছে, ধৃতদের নাম ভিকি গুপ্তা (২৪) ও সাগর পাল (২১)।

আরও পড়ুন, Salman Khan: সলমানের বাড়ির সামনে এলোপাথাড়ি গুলি! ভিডিয়ো বার্তায় ভাইজান জানালেন...

পুলিস সূত্রে খবর, দুই যুবকই বিহারের চম্পারণের। দু’জনই শুটার হিসাবে কুখ্যাত বলেও খবর। তাঁদের বিরুদ্ধে হার ছিনতাই, চুরির মত একাধিক অপরাধের অভিযোগ রয়েছে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের একটি তদন্তে জানা গেছে যে দুই বাইকবাহী ব্যক্তি ২১ দিন ধরে পানভেলে ছিলেন এবং অপরাধের জন্য ব্যবহৃত সেকেন্ড-হ্যান্ড বাইকটি কিনেছিলেন স্থানীয় বাসিন্দার কাছ থেকে।

গুলি চালিয়ে পালিয়ে যাওয়ার সময় অভিযুক্তরা একটি গির্জার কাছে তাদের বাইকটি রেখে দেয়। এরপর কিছুটা দূর তারা হাঁটে। তারপর অটোরিকশা করে বান্দ্রা রেল স্টেশনে যায়। তারপর সান্তাক্রুজ স্টেশন যাওয়ার ট্রেনে চড়ে এবং আরও যাওয়ার জন্য আরেকটি অটোরিকশা ভাড়া করে। লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই একটি সোশ্যাল মিডিয়া পোস্টে ঘটনার দায় স্বীকার করেছেন। 

আরও পড়ুন, Soundarya Jagadish Death: বিনোদন জগতে শোকের ছায়া, চরম সিদ্ধান্তে প্রাণ হারালেন জনপ্রিয় প্রযোজক...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.