Salman Khan: সলমানের বাড়ির সামনে এলোপাথাড়ি গুলি! ভিডিয়ো বার্তায় ভাইজান জানালেন...

তাঁর ফিটনেস সংক্রান্ত যন্ত্রপাতি কোথায় পাওয়া যাবে তা নিয়ে ভিডিয়ো করেন তিনি। নিজের ফিটনেস ব্র্যান্ডকে প্রচার করতেই ইনস্টা ভিডিয়ো করেন সলমান।

Updated By: Apr 15, 2024, 04:42 PM IST
Salman Khan: সলমানের বাড়ির সামনে এলোপাথাড়ি গুলি! ভিডিয়ো বার্তায় ভাইজান জানালেন...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা নববর্ষের দিন এক অনভিপ্রেত ঘটনা ঘটে। রবিবার সকালে সলমান খানের বাড়ির সামনে ফাঁকা বাড়িতে মুড়িমুড়কির মতো গোলাগুলি! দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি গুলি চালায়। ঘটনার পর প্রথমবার ভিডিয়ো সামনে আনলেন ভাইজান। তবে এই সম্পর্কিত নয় তা।

আরও পড়ুন, Firing Near Salman Khan House: সলমানের বাড়ির সামনে চলল গুলি, তীব্র চাঞ্চল্য!

তাঁর ফিটনেস সংক্রান্ত যন্ত্রপাতি কোথায় পাওয়া যাবে তা নিয়ে ভিডিয়ো করেন তিনি। নিজের ফিটনেস ব্র্যান্ডকে প্রচার করতেই ইনস্টা ভিডিয়ো করেন সলমান। যদিও সেখানে নিজেদের উদ্বিগ্নতা প্রকাশ করেছেন ভাইজানের অনুরাগীরা।এক অনুরাগী লিখেছেন, "ইয়ে হ্যায় হামারে ভাইজান, ইনকো তুম আপনি ছোটি - মোটি  হরকতও সে ডরা নেহি সকতে। জো তুমারে লিয়ে টপ হ্যায় ও ভাইজান কা বাস ওয়ার্মআপ হ্যায়।

যদিও হামলার পর সোমবার সকালে ভাইজানের বাবা সেলিম খান নিত্যদিনের মতোই প্রাতঃভ্রমণে বেড়িয়েছিলেন। খুনের হুমকির পর থেকে বহুদিন ধরেই বুলেট প্রুফ গাড়ি, Y ক্যাটাগরির নিরাপত্তাবলয়ে থাকেন তিনি। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, দুই বাইক আরোহি এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সলমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে। বুলেট গিয়ে লাগে সুপারস্টারের বাড়ির দেওয়ালে। গুলি চালিয়েই পালিয়ে যায় দুষ্কৃতীরা। 

এই ঘটনার পর সলমানের সঙ্গে দেখা করতে ছুটে আসেন রাজ্যের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে থেকে শুরু করে বিজেপি নেতা বাবা সিদ্দিকী, এমএনএস প্রধান রাজ ঠাকরে, সলমনের ভাই আরবাজ খান ও সোহেল খান, তাঁর ভাগ্নে আরহান খান এবং ঘনিষ্ঠ বন্ধু রাহুল কানাল। আর এই আবহেই নিজের ফিটনেস ব্র্যান্ড ‘বিয়িং স্ট্রং’-এর প্রচারে নামলেন ভাইজান।

আরও পড়ুন, Boomerang Official Teaser: স্বপ্ন নাকি সম্পর্ক কি বেছে নেবে 'সমর সেন'? উত্তর নিয়ে আসছেন সুপারস্টার জিৎ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

.