Ganesh Chaturthi : আম্বানিদের গণেশ পুজো, নাচে বিসর্জন জমালেন দীপিকা-রণবীর

গোটা এলাকায় লাগানো হলুদ আলোয় চোখ ধাঁধিয়ে যায়। নিচে রাখা ট্যাবলো সাজিয়ে তোলা হয়েছে গাঁদা ফুলের মালা দিয়ে। তারই মাঝে উঁকি দিচ্ছে গণেশ প্রতিমা। গাড়ির ভিতরে নাচানাচি করছেন বেশ কয়েকজন তরুণ-তরুণী। পুজোটা আম্বানিদের। আর তাই গণেশ পুজোর জাঁকজমকপূর্ণ এই বিসর্জন যাত্রা আর সেজে ওঠা ট্যাবলো দেখতে ভিড় করেছিলেন বহু দর্শক। তাঁদের উদ্দেশ্যেই মাঝে মধ্যে ছুঁড়ে দেওয়া হচ্ছিল গাঁদা ফুল। তবে ট্যাবলোর শোভা যাঁরা বাড়ালেন তাঁরা আর কেউ নন, তারকা দম্পতি দীপিকা-রণবীর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 2, 2022, 05:44 PM IST
Ganesh Chaturthi : আম্বানিদের গণেশ পুজো, নাচে বিসর্জন জমালেন দীপিকা-রণবীর

Ganesh Chaturthi 2022, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : গোটা এলাকায় লাগানো হলুদ আলোয় চোখ ধাঁধিয়ে যায়। নিচে রাখা ট্যাবলো সাজিয়ে তোলা হয়েছে গাঁদা ফুলের মালা দিয়ে। তারই মাঝে উঁকি দিচ্ছে গণেশ প্রতিমা। গাড়ির ভিতরে নাচানাচি করছেন বেশ কয়েকজন তরুণ-তরুণী। পুজোটা আম্বানিদের। আর তাই গণেশ পুজোর জাঁকজমকপূর্ণ এই বিসর্জন যাত্রা আর সেজে ওঠা ট্যাবলো দেখতে ভিড় করেছিলেন বহু দর্শক। তাঁদের উদ্দেশ্যেই মাঝে মধ্যে ছুঁড়ে দেওয়া হচ্ছিল গাঁদা ফুল। তবে ট্যাবলোর শোভা যাঁরা বাড়ালেন তাঁরা আর কেউ নন, তারকা দম্পতি দীপিকা-রণবীর।

আম্বানিদের গণেশ পুজোর বিসর্জনে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং-এর যোগ দেওয়ার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দীপিকা-রণবীর দুজনকেই সাদা ট্রাডিশনাল পোশাকে দেখা গেল। তাঁদের গলায় পুজোপ থিম মিলিয়ে ঝোলানো হলুদ উত্তরীয়। এন্টারটেইনার রণবীর-ই এই বিসর্জন যাত্রা জমিয়ে দিলেন। গানের তালে জমিয়ে নাচতে দেখা তাঁকে। মাঝে মধ্যেই লাজুক চোখে স্বামীর দিকে তাকাতে দেখা গেল দিপ্পিকে। তাঁর গাল তখন সিঁদুরে রাঙা। সোশ্যালে উঠে আসা সেই ভিডিয়ো ঘিরে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

আরও পড়ুন-বড়পর্দায় বড় করে 'আনন্দমঠ', শুভেচ্ছায় বঙ্কিমচন্দ্রের বংশধর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

২০১৩ সালে 'গোলিয়োঁ কী রাসলীলা রাম-লীলা' ছবির সেট থেকে প্রেম। তারপর 'বাজিরাও মস্তানি', 'পদ্মাবত' সহ একের পর ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন 'দীপবীর'। তাঁদের প্রেম তখন জমে উঠেছে। এরপর ২০১৮ সালে কঙ্কোনি রীতি এবং সিন্ধি রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। ইতালির লেক কোমেতে দুই পরিবারের উপস্থিতিতে হয় তাঁদের বিয়ের অনুষ্ঠান। পরে বেঙ্গালুরু এবং মুম্বইতে ঘটা করে রিসেপশন পার্টিরও আয়োজন করা হয়েছিল। সম্প্রতি '৮৩' ছবিরে ফের একবার দেখা গিয়েছে রণবীর-দীপিকা জুটিকে। শেষবার রণবীরকে দেখা গিয়েছে 'জয়েস ভাই জোরদার' ছবিতে। যদিও সেট বক্স অফিসে বিশেষ ব্য়বসা করতে পারেনি। 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবির শ্যুটিংও শেষ করে ফেলেছেন অভিনেতা। রোহিত শেঠির 'সার্কাস'-এও দেখা যাবে তাঁকে। অন্যদিকে 'পাঠান' শ্যুট শেষ করেছেন দীপিকা। 'প্রজেক্ট কে'-তেও দেখা যাবে তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.