Taimur-এর গণেশ পুজো, ছোট্ট নবাবকে ধর্ম নিয়ে নিশানা কট্টরপন্থীদের

পতৌদি পরিবারে গণেশ পুজো করতে দেখা গেল সইফ-করিনার ছেলে ছোট্ট তৈমুরকে 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 10, 2021, 04:13 PM IST
Taimur-এর গণেশ পুজো, ছোট্ট নবাবকে ধর্ম নিয়ে নিশানা কট্টরপন্থীদের

নিজস্ব প্রতিবেদন : প্রত্যেক বছরের মতো এবারও গণেশ চতুর্থী (Ganesh Chaturthi) উপলক্ষে গণপতি বাপ্পার আরাধনা মেতে উঠেছে গোটা মুম্বই (Mumbai)।  ধর্ম, বর্ণ নির্বিশেষে গণেশ পুজো করতে দেখা যায় তারকাদের। শাহরুখ, সলমন থেকে ঋত্বিক সকলের বাড়িতেই ধুমধাম করে গণপতির আরাধনা হয়। বড় করে গণেশ পুজো হয় কাপুর বাড়িতেও। এবার পতৌদি পরিবারে গণেশ পুজো করতে দেখা গেল সইফ-করিনার ছেলে ছোট্ট তৈমুরকে (Taimur Ali Khan)ও। 

ছোট্ট নবাবের গণেশ পুজোর ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন করিনা (Kareena Kapoor)। যেখানে বাড়ির টেবিলে গণপতির মূর্তি রেখে পুজো করতে দেখা গেল সইফ-করিনা (Saif-Kareena) ও তৈমুরকে। ছোট্ট নবাব তৈমুর অবশ্য নিজের হাতে দুটো গণেশ, ইঁদুর এবং লাড্ডু বানিয়েও ফেলেছে। সে ছবি পোস্ট করে বেবো লিখেছেন, '' গণেশ চতুর্থী উদযাপন আমার জীবনের ভালবাসা এবং টিম টিমের তৈরি সুন্দর ছোট মাটির গণপতি।''

আরও পড়ুন-'কোটি টাকা আয় করেও গরিবকে সাহায্য করতে পারছেন না'! সমালোচনায় বিদ্ধ Shraddha Kapoor

তবে শুধু তৈমুর নয়, নিজের হাতে গণেশ বানিয়ে ফেলেছে সোহা আলি খানের (Soha Ali Khan) মেয়ে ছোট্ট ইনায়া (Inaaya Naumi Kemmu ) সেই ছবি পোস্ট করে সকলকে গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়েছেন সোহা, সঙ্গে সকলকে নিরাপদে উৎসব পালন ও করোনার টিকা নেওয়ার পরামর্শও দিয়েছেন তিনি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Soha (@sakpataudi)

তবে সমালোচকের অভাব হয়না। ''ইসলাম ধর্মাবলম্বী হয়েও সইফ ও তৈমুর কীভাবে গণেশ পুজো করতে পারেন!'' তা নিয়ে প্রশ্ন তুলেছেন কিছু কট্টরপন্থীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.