ইতালির বিলাসবহুল ভিলায় রণবীর-দীপিকার বিয়ের আসর, তার একদিনের ভাড়া কত জানেন?

৮০ জন হাজির থাকতে পারবেন বলে জানানো হয়েছে 

Updated By: Nov 12, 2018, 03:28 PM IST
ইতালির বিলাসবহুল ভিলায় রণবীর-দীপিকার বিয়ের আসর, তার একদিনের ভাড়া কত জানেন?

নিজস্ব প্রতিবেদন : দেশে নয়, বিদেশে গিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। বিয়ের জন্য ইতালির লেক কোমোকেই বেছে নিয়েছেন 'দিপবীর'। লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেল্লো নামে একটি বিলাসবহুল বাংলোয় বসবে রণবীর-দীপিকার বিয়ের আসর।  

আরও পড়ুন : আম্বানি-কন্যা ইশার বিয়ের কার্ডের দাম কত! জানলে চোখ কপালে উঠবে
ভিলা দেল বালবিয়ানেল্লো-তে রণবীর-দীপিকার বিয়ের আসরে হাজির হচ্ছেন মাত্র ৩০ জন। দুই পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে বসছে বিয়ের আসর। বিয়ের ছবি যাতে নব দম্পতির অনুমতি ছাড়া বাইরে না বের হয়, তার জন্য ইতিমধ্যেই অতিথিদের মোবাইল ফোন ব্যবহার ২ দিনের জন্য নিষিদ্ধ করেছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। এ তো গেল বিয়ের প্রস্তুতির কথা। কিন্তু, লেক কোমোর যে বিলাসবহুল ভিলায় রণবীর-দীপিকার বিয়ের আসর বসছে, সেখানকার একদিনের ভাড়া কত জানেন?

আরও পড়ুন : চিংড়ি থেকে তোপসে, চিতল, শ্বশুরবাড়ির পর বাপের বাড়িতে সাধ খেলেন সুদীপা
রিপোর্টে প্রকাশ, রণবীর-দীপিকা যে ভিলা দেল বালবিয়ানেল্লো ভাড়া নিয়েছেন, তার জন্য এক একদিন ৮,২০,০০০ করে গুনতে হবে গাঁটের কড়ি। কিন্তু, এ তো গেল শুরু ভিলার ভাড়া। এরপর রয়েছে বিয়ের আলাদা খরচ। যে কোনও অনুষ্ঠানে এই ভিলায় ৮০ জন করে হাজির থাকতে পারেন। ৮০ জনের বেশি অতিথি কোনওভাবেই ভিলায় জায়গা পান না বলেও জানা যাচ্ছে। বন্দনা মোহন ওয়েডিং ডিজাইনিং কম্পানিই রয়েছে রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠানের দায়িত্বে। তাঁরাই সাজিয়ে তুলবেন ভিলা দেল বালবিয়ানেল্লো।

আরও পড়ুন : রণবীর-দীপিকার বিয়েতে এলাহি আয়োজন, মেনুতে কি কি থাকছে জানেন!
এদিকে নভেম্বরে বিয়ে সেরে আগামী ডিসেম্বরে বসবে বলিউডের হাই ভোল্টেজ সেলেব জুটির রিসেপশনের আসর। ১ ডিসেম্বর বেঙ্গালুরুতে হবে রিসেপশন। ২ ডিসেম্বর রিসেপশন বসবে মুম্বইতে। যেখানে বলিউডের তাবড় সেলেবরা হাজির থাকবেন বলে শোনা যাচ্ছে। প্রসঙ্গত বিয়েতে সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকেই দীপিকা, রণবীর সাজবেন বলেও খবর।

.