চিংড়ি থেকে তোপসে, চিতল, শ্বশুরবাড়ির পর বাপের বাড়িতে সাধ খেলেন সুদীপা

খুশিতে ঝলমল করে ওঠেন সুদীপা 

Updated By: Nov 12, 2018, 11:18 AM IST
চিংড়ি থেকে তোপসে, চিতল, শ্বশুরবাড়ির পর বাপের বাড়িতে সাধ খেলেন সুদীপা

নিজস্ব প্রতিবেদন : 'রান্নাঘরের রানি' বলা হয় তাঁকে। কখনও বাঙালি খাবার রান্নায় মুন্সিয়ানা দেখাতেন তিনি, আবার কখনও কন্টিনেন্টালে। রান্নাঘরে হাজির হলে, তাঁকে দেখার জন্য প্রতিদিন উত্সুক হয়ে যেতেন তাঁর ভক্তরা। কিন্তু বেশ কিছুদিন ধরেই রান্নার এই জনপ্রিয় অনুষ্ঠানে দেখা মিলছে না তাঁর। যা নিয়ে জলঘোলাও শুরু হয়। বুঝতেই পারছেন সুদীপা চট্টোপাধ্যায়ের কথাই বলা হচ্ছে।
সম্প্রতি দুর্গা পুজো শুরু হওয়ার আগে রান্নাঘরে হাজির না হওয়ার কারণ হিসেবে বেশ কিছু ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন সুদীপা। যেখানে দেখা যায়, সুদীপা সন্তানসম্ভবা। আর সেই কারণেই টেলিভিশনের পর্দায় দেখা যাচ্ছে না তাঁকে। 

আরও পড়ুন : মাঝরাতে বন্ধুর অজান্তেই বলিউডের এই অভিনেতার সঙ্গে শ্রদ্ধা কাপুর!
স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের বাড়িতেই আয়োজন করা হয় সুদীপার সাধের অনুষ্ঠানের। যেখানে গা ভর্তি গয়না পরে স্বামী এবং আত্মীয় ঘনিষ্ঠদের সঙ্গে হাসি মুখে ছবি তুলতে দেখা যায় সুদীপাকে। যে ছবি আপনাদের দেখিয়েছিল জি ২৪ ঘণ্টা ডট কম। কিন্তু, সে ছিল শ্বশুর বাড়ির সাধের আয়োজন। আর এবার সুদীপা সাধ খেলেন বাপের বাড়িতে। আর সেই ছবিও শেয়ার করলেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে।

আরও পড়ুন : গা ভর্তি গয়নায় সুদীপা, দেখুন রান্না ঘরের 'রানি'-র সাধ-এর ছবি
দেখুন সেই ছবি..

যেখানে মেয়ের সাধের আয়োজন করেন সুদীপার মা। সাধের আয়োজনে সুদীপার পাতে পড়ে ভাত, লাল শাক, আলু, বেগুন, কপি, কুমড়ো ভাজা, ডাল ফ্রাই, তোপসে ফ্রাই, চিতল মাছের কাটা চচ্চড়ি, বাসন্তী পোলাও, দই রুই, সর্ষে পাবদা, গলদা চিংড়ির মালাইকারি, চিতল মাছের মুইঠ্যা, চাটনি, পায়েস, দই এবং কমলাভোগ। সেই সঙ্গে ছিল মায়ের আশির্বাদ। যে ছবিতে খুশিতে ঝলমল করে ওঠে সুদীপার মুখ।

.