Durga Puja2022: সংগীতপ্রেমীদের জন্য সুখবর, পুজোয় আসছে সাহানা-অন্তরার নতুন গান!

Durga Puja 2022: দুর্গাপুজোর মরশুমে সংগীতপ্রেমীদের জন্য সুখবর। পুজো উপলক্ষ্যে তিনটি মিউজিক ভিডিয়ো লঞ্চ করছে এসভিএফ। অন্তরা মিত্রের পুজোর গান রিলিজ করেছে শুক্রবার। অন্তরা মিত্রের গানটি চার মেয়ের বন্ধুত্বের আবহেই তৈরি। জনপ্রিয় শিল্পী সাহানা বাজপেয়ীর গলায় রবীন্দ্রনাথ ঠাকুরের ‘ওগো শোন কে বাজায়’ রিলিজ করছে ২৪ সেপ্টেম্বর। 

Updated By: Sep 23, 2022, 08:35 PM IST
Durga Puja2022: সংগীতপ্রেমীদের জন্য সুখবর, পুজোয় আসছে সাহানা-অন্তরার নতুন গান!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুর্গাপুজোর মরশুমে সংগীতপ্রেমীদের জন্য সুখবর। পুজো উপলক্ষ্যে তিনটি মিউজিক ভিডিয়ো লঞ্চ করছে এসভিএফ। অন্তরা মিত্রের পুজোর গান রিলিজ করেছে শুক্রবার। গানটিতে বিভিন্ন শহরে বসবাসকারী চার বন্ধুকে দেখা যাবে। দুর্গাপুজো উপলক্ষ্যে যারা দীর্ঘদিন পরে আবার মিলিত হচ্ছে। মিউজিক ভিডিয়ো লঞ্চের প্রসঙ্গে অন্তরা মিত্র জানান, ‘যখন প্রথম আমি এই প্রজেক্টের ব্যাপারে শুনি তখন আমি খুবই উত্তেজিত পুজোর মুখে নতুন মিউজিক ভিডিয়ো লঞ্চ করছে এসভিএফ ছিলাম। কারণ এই ভিডিয়োটি দেখে ফিরে আসবে হারিয়ে যাওয়া বন্ধুত্বের স্মৃতি। অন্তরা মিত্রের গানটি চার মেয়ের বন্ধুত্বের আবহেই তৈরি।' 

আরও পড়ুন: Durga Puja 2022: কানাডার বুকে বনেদিবাড়ির পুজো

জনপ্রিয় শিল্পী সাহানা বাজপেয়ীর গলায় রবীন্দ্রনাথ ঠাকুরের ‘ওগো শোন কে বাজায়’ রিলিজ করছে ২৪ সেপ্টেম্বর। এ প্রসঙ্গে উচ্ছ্বসিত সাহানা বলেন, ‘নতুন মোড়কে আসছে দুর্গাপুজোর মরশুমে সংগীতপ্রেমীদের জন্য সুখবর। দুর্গাপুজো উপলক্ষে তিনটি রবীন্দ্র সংগীত ‘ওগো শোন কে বাজায়।‘মিউজিক ভিডিয়োটি যথেষ্ট চিত্তাকর্ষক। আমি আনন্দিত এই প্রজেক্টের অংশ হতে পেরে।‘প্রসঙ্গত সাহানা এর আগেও ‘মলয় বাতাসে’ ‘পথে চলে যেতে যেতে’ কাজগুলি করেছিলেন এসভিএফের ব্যানারে। সেগুলি ব্যাপকভাবে দর্শকদের কাছে সমাদৃত হয়েছিল। এ প্রসঙ্গে সাহানা বলেছেন, ‘আমি আশা করি আমার আগের মিউজিক ভিডিয়োগুলির মতো ‘ওগো শোন কে বাজায়’ মিউজিক ভিডিয়োটিও দর্শকদের কাছে যথেষ্ট সমাদর পাবে।‘

আরও পড়ুন: Durga Puja 2022 : লক্ষ্মীর ভান্ডারেই পুজো, আয়োজনে লক্ষ্মীর

তৃতীয় গানটি হল নাকাশ আজিজ এবং সেঁজুতি দাসের একটি ডান্স নাম্বার ‘এল রে পুজো এল।‘জন ভট্টাচার্য এবং সৃজলা গুহের যুগলবন্দিতে মুক্তি পাচ্ছে ডান্স ভিডিওটি। ‘মন ফাগুন’ নামক ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও কাজের কিন্তু অভাব নেই সৃজলার হাতে। কিছুদিন আগেই অক্সফোর্ড থেকে প্রকাশ পেয়েছে তাঁর একটি বইও। ভক্তদের মধ্যেও এই মিউজিক ভিডিয়ো নিয়ে উৎসাহ তুঙ্গে। জন এবং সৃজলার এই মিউজিক ভিডিয়োটি মুক্তি পাবে মহালয়ার দিন। মন ফাগুন ধারাবাহিকের পিহু কি পারবেন দর্শকদের মনে ঝড় তুলতে? উত্তর পেতে গেলে অপেক্ষা করতে হবে এখনও বেশকিছু দিন। ইতিমধ্যে এই ভিডিয়োর পোস্টার লঞ্চ করেছে এসভিএফ। মিউজিক ভিডিয়োর পোস্টারটিও যথেষ্ট জনপ্রিয় হয়েছে দর্শকদের মধ্যে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

 
.