অচেনা প্রভাস! 'মোদী ফ্যান' বাহুবলী দিনে খেয়েছেন ৪০টি ডিম

Updated By: Oct 23, 2017, 12:15 PM IST
অচেনা প্রভাস! 'মোদী ফ্যান' বাহুবলী দিনে খেয়েছেন ৪০টি ডিম

নিজস্ব প্রতিবেদন: ৩৮-এ পা রাখলেন সুপারস্টার ভেঙ্কট সত্যনারায়ণ প্রভাস রাজু উপ্পলপতি ওরফে 'বাহুবলী'। আর তাঁর জন্মদিনেই রিলিজ করেছে দক্ষিণী অভিনেতা প্রভাসের পরবর্তী ছবি 'শাহু'র পোস্টার। পরিচালক সুজিথ এই ছবি টুইটারে পোস্ট করতেই ঘণ্টা খানেকের মধ্যেই তা ট্রেন্ডিং। ওয়েব দুনিয়া ফুঁসছে বাহুবলীর জন্মদিনের শুভেচ্ছায়। এই আবহাওয়াতেই ২৪ ঘণ্টা ডট কম প্রকাশ করল প্রভাসের জানা-অজানা বেশ কিছু তথ্য। 

প্রভাসের 'ড্রিম ডিরেক্টর' রাজকুমার হিরানি!  
টাইমস নাও-কে দেওয়া সাক্ষাৎকারে সদ্য ৩৮ হওয়া সুপারস্টার জানিয়েছেন, "রাজকুমার হিরানি আমার ড্রিম ডিরেক্টর। তাঁর বানানো সব ছবিই আমার পছন্দের। মুন্না ভাই এমবিবিএস ১০০ বার দেখেছি। লগে রাহো মুন্না ভাই ১০০ বার দেখেছি। অগুনতি বার দেখেছি থ্রি ইডিয়টস।" 

অ্যাকসন জ্যাকসনেই বলিউড ডেবিউ হয়েছে প্রভাসের! 
প্রভু দেবার ছবি 'অ্যাকসন জ্যাকসন' ছবিতেই বলিউড ডেবিউ হয়েছে দক্ষিণী তারকার। এই বলিউড ছবিতেই এই ডান্স সিকোয়েন্সে বলি ডিভা সোনাক্ষীর সঙ্গে কোমর দোলাতে দেখা যায় প্রভাসকে। 

মোদীর ফ্যান প্রভাস! 
এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রভাস জানান, "প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ আমার কাছে একটা পরম প্রাপ্তি। আমার জীবনের শ্রেষ্ঠ দিন এটাই। আমি নরেন্দ্র মোদীর ফ্যান। আমি তাঁর সঙ্গে বাহুবলী নিয়ে কথা বলেছি এবং ছবি দেখার জন্য অনুরোধও করেছি।" প্রভাসের দাবি, সদুত্তরও নাকি এসেছিল নরেন্দ্র মোদীর তরফ থেকে।  

 

বাহুবলীর জন্য প্রতিদিন ৪০টি ডিম খেতেন প্রভাস! 
বাহুবলী ছবির জন্য ৬০০ দিন শ্যুট করেছেন দক্ষিণী সুপারস্টার। এই ছবির জন্য ২২ কেজি ওজনও বাড়িয়েছিলেন তিনি। আর তার জন্য প্রতিদিন ৪০টি করে ডিম খেতে হয়েছে তাঁকে।

.