এক হাজারো মে মেরা ভাইয়া হ্যায়...

Last Updated: Wednesday, August 21, 2013 - 10:04

এরা সকলেই জনপ্রিয়। সকলেই তারকা। কিন্তু বছরের এই সময়টায় সকলের হয়ে যান শুধুই দিদি। ভাইবোনের সম্পর্কের সেরা দিন রাখি। এইদিনেই কেউ চাইলেন ভাইয়ের ছবির সাফল্য, কেউ বা তার সুরক্ষিত জীবন, কেউ শুধুই ভালবাসা বা একটু সময়।
শাবানা আজমি: আমার ভাই বাবা আমার সবথেকে প্রিয়। ও আমার ছেলে, আমার বন্ধু, আমার গাইড। রাখির সঙ্গে আমার অনেক আবেগ জড়িয়ে রয়েছে। এই বছর আমি আমার নিজের গ্রাম মিজওয়ানে রাখি পালন করব। ভাইকে রাখি বাঁধতে পারব না বলে খুব মন খারাপ। আমি প্রতিবারই ভাইয়ের সঙ্গে রাখি কাটাই। আমার জীবনে মাত্র ৪-৫ বার ভাইকে ছাড়া রাখি কাটিয়েছি। এবারে সেরকমই একটা বছর। বাবা আমার জীবনের সেরা উপহার। আমি ওর কাছ থেকে কিছু চাই না। ও অন্য কাউকে রাখি বাঁধতেও দেয় না। ওর কোনও পাতানো বোন নেই। আমি কাউকে সহ্য করব না।
পরিনীতি চোপড়া: আমার ভাই সহজ আর শিভঙ্গ আমার সবথেকে প্রিয় বন্ধু। আমিই সকলের বড়। এই রাখিতে আমি ওদের সঙ্গে প্রচুর মজা করব আর ওদের অনেক আদর করব।

পূজা ভট: আমি আমার ভাইয়ের থেকে বয়সে বড়। তাই নিয়ম যাই হোক, আমিই ওকে রাখিতে উপহার দেব। ও আমাকে নয়।
মনীষা কৈরালা: আমার ভাই সিদ্ধার্থ আমার কাছে অমূল্য। আমি সবসময় ওর খুশি আর সাফল্য কমানা করি। শুধু রাখির দিন নয়, প্রতিদিন। আমি পৃথিবীর সবথেকে লাকি দিদি। আমার ভাই খুব ভাল থাকুক।
সেলিনা জেটলি: আমার ভাই বিক্রন্ত সেনাবাহিনীর মেজর। রাখিতে আমার ভাইয়ের জন্য একটাই প্রার্থনা। ও সুরক্ষিত থাকুক। ওর সম্প্রতি বিয়ে হয়েছে। আমি চাই খুব তাড়াতাড়ি একটি ফুটফুটে শিশু আসুক ওর জীবনে।

বেলা সেহগল: ভাগ্য করে সঞ্জয়ের(লীলা বনশালি) মত ভাই পেয়েছি। ও ভাবুক, বুঝদার, সকলের খেয়াল রাখে এবং সবসময় আমার ভাল চায়। রাখিতে আমি চাই ও সুস্থ থাকুক। `রামলীলা` সফল হোক। বদলে আমি ওর থেকে শুধু ভালবাসা চাই।
দিব্যা দত্ত: আমার দাদা ডা রাহুল দত্ত আমার বন্ধু। ও ঠিক বুঝে যায় আমি কী চাই। একবার দোকানে ঘুরতে ঘুরতে একটা গয়না আমার খুব পছন্দ হয়েছিল। তখনও জানতামই না সেটাই আমার রাখির উপহার হতে চলেছে। ও এখন মুম্বইতে নেই। শুধু রাখির জন্যই শহরে আসবে।
মিনিশা লাম্বা: মুম্বইতে আমার সবথেকে কাছের মানুষ আমার ভাই। ওকে কাছে পাওয়াই আমার কাছে রাখির সবথেকে বড় উপহার।
পূজা বেদি: আমার ভাই সিদ্ধার্থ ১৫ বছর আগে মারা গেছে। এখনও একটা দিনও যায় না যেদিন ওর কথা মনে পড়ে না। আমার ছোট ভাই অ্যাডামের কাছে আমি কৃতজ্ঞ। ও আমার থেকে ১২ বছরের ছোট। ওকে আমি সবসময় রক্ষা করতে চাই। ওর কাছে থেকে আমি শুধু ভালবাসা চাই আর একসঙ্গে কিছু সময় কাটাতে চাই।



First Published: Wednesday, August 21, 2013 - 10:04


comments powered by Disqus