প্রেমে পাগল, জুহিকে বিয়ে করতে চেয়ে অপমানিত সলমন?

জুহি চাওলার বয়স ৫০-এর কোটা পার করে ৫১-তে পড়ল। তাতে কি?

Updated By: Nov 13, 2018, 10:25 AM IST
প্রেমে পাগল, জুহিকে বিয়ে করতে চেয়ে অপমানিত সলমন?

নিজস্ব প্রতিবেদন : বয়স যেন তাঁর কাছে এসে হোঁচট খেয়েছে। আর সেই কারণে গুটি গুটি পায়ে তাঁর বয়স ৫০ পেরিয়ে ৫১ ছুঁলেও, তিনি এখনও সমান গর্জিয়াস। তাঁর সৌন্দর্যের উত্তাপে এখনও বলিউড হাত সেকে নিতে পারে অনায়াসে। বুঝতেই পারছেন জুহি চাওলার কথাই বলা হচ্ছে। সেই জুহি চাওলার আজ জন্মদিন। বয়স তাঁর ৫০-এর কোটা পার করে ৫১-তে পড়ল। তাতে কি? তিনি তো এখনও সমান সুন্দরী।

আরও পড়ুন : সৎ মা করিনাকে নিয়ে এ কী বললেন সইফের প্রথমে পক্ষের মেয়ে সারা!

সেই কারণে 'গুলাব গ্যাং'-এ ভিলেনের চরিত্রে অভিনয় করে মাধুরী দীক্ষিতকে অনায়াসে ছাপিয়ে যেতে পারেন তিনি। 'সন অফ সর্দারে' সমানভাবে টক্কর দিতে পারেন সোনাক্ষী সিনহার সঙ্গে। জন্মদিনে জুহি চাওলাকে নিয়ে যখন কথা হচ্ছে, তখন তাঁর বলিউড যাত্রার বিষয়ে কোনও কথা হবে, তা কি হয়?
শোনা যায়, বলিউডে একাধিক অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করলেও, জুহিকে কখনও সলমন খানের সঙ্গে এক সিনেমায় দেখা যায়নি। 'আন্দাজ আপনা আপনা' মুক্তির সময় এ বিষয়ে সলমন খানকে জিজ্ঞাসা করা হয়। সঞ্চালকের প্রশ্নের উত্তরে সলমন বলেন, জুহি অত্যন্ত মিষ্টি মেয়ে। ভাল মেয়ে। জুহিকে বিয়ে করবেন বলে তিনি অভিনেত্রীর বাবার কাছে প্রস্তাবও নিয়ে গিয়েছিলেন। কিন্তু, সলমনের প্রস্তাবে না করে দেন জুহির বাবা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : ইতালির বিলাসবহুল ভিলায় রণবীর-দীপিকার বিয়ের আসর, তার একদিনের ভাড়া কত জানেন?
সলমন খানের বিয়ের প্রস্তাবে জুহি চাওলার বাবা কেন না করে দেন, এ বিষয়ে প্রশ্ন করা হলে 'ভাইজান' বলেন, সেটা তিনি জানেন না। তবে মেয়ের জন্য যেমন পাত্র খুঁজছেন তিনি, সলমন সেখানে যোগ্য নন। মুখের উপর এমন জবাব শুনে সেদিন সলমন কিন্তু পাল্টা কোনও মন্তব্য করেননি। উল্টে সেখান থেকে চলে আসেন। সেই কথা প্রকাশ্যে সংবাদমাধ্যমের সামনেও স্বীকার করে নেন তিনি।

দেখুন সেই ভিডিও...

জুহিকে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বলেই কি সলমনের সঙ্গে কখনও স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি তাঁকে? এমন প্রশ্ন কিন্তু এখনও ঘোরাফেরা করে বলিউডের অন্দরমহলে। যা নিয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি শিল্পপতি জয় মেহতার স্ত্রী জুহি চাওলাকে।

.