মহিলাদের সম্পর্কে অশালীন মন্তব্য, হার্দিকের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন এষা

স্পষ্ট জানান এষা 

Updated By: Jan 14, 2019, 01:38 PM IST
মহিলাদের সম্পর্কে অশালীন মন্তব্য, হার্দিকের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন এষা

নিজস্ব প্রতিবেদন : 'কফি উইথ করণ-এ হাজির হয়ে মহিলাদের সম্পর্কে অশালীন মন্তব্য করেছেন। সর্বভারতীয় টেলিভিশনের পর্দায় মহিলাদের সম্পর্কে'সেক্সিস্ট' মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া এবং কে এল রাহুল। যার জেরে ইতিমধ্যেই বিপাকে পড়েছেন হার্দিকরা। কিন্তু এবার জনপ্রিয় টেলিভিশন শো-এ হাজির হয়ে মহিলাদের সম্পর্কে অশালীন মন্তব্য করে ব্যক্তিগত জীবনেও বিপাকে পড়লেন হার্দিক?

আরও পড়ুন : ৩ বছর ধরে নিখোঁজ, কী হল 'মুন্নাভাই এমবিবিএস'-এর এই অভিনেতার সঙ্গে?
হার্দিকের বান্ধবী হিসেবে পরিচিত বলিউড অভিনেত্রী এষা গুপ্তাকে সম্প্রতি এ বিষয়ে প্রশ্ন করা হয়। হার্দিকের সম্পর্কে প্রশ্ন শুনতেই প্রথমে চোটে যান এষা। হার্দিক তাঁর বন্ধু, এ কথা কে বলছেন তাঁদের বলে পাল্টা প্রশ্ন তোলেন এষা। এরপরই তিনি বলেন, মহিলাদের সম্পর্কে এমন অশালীন মন্তব্য করার অধিকার কে দিয়েছে হার্দিককে? মহিলারা সব সময় পুরুষদের তুলনায় এগিয়ে। পুরুষরা না সন্তানের জন্ম দেন, না ৫ দিন ধরে রজস্বলা হওয়ার যন্ত্রণা ভোগ করেন?

আরও পড়ুন : প্রাক্তন করিনা-প্রিয়াঙ্কার সঙ্গে কাটানো মুহূর্ত ভুলতে চান না, স্পষ্ট জানালেন শাহিদ

শুধু তাই নয়, মাসের ৫ দিন শরীরে কষ্ট নিয়েই মহিলারা যেমন সংসার সামলান, তেমনি অফিসেও যান। তাই পুরুষের তুলনায় মহিলারা অনেকটাই এগিয়ে। তবে তিনি কার মনে কষ্ট দিয়ে এসব বলতে চান না। কিন্তু, মহিলাদের এভাবে  অসম্মান করার কার নেই বলেও ফুঁসে ওঠেন এষা। যদিও এষার এই মন্তব্যের প্রেক্ষিতে পাল্টা কোনও মন্তব্য করেননি হার্দিক পান্ডিয়া। 

আরও পড়ুন : কাশ্মীরি বন্ধু রোমানকে বাংলা শেখাচ্ছেন সুস্মিতা, দেখুন ভিডিও
সম্প্রতি ঊর্বশী রাউতেলা এবং এলি অব্রামের সঙ্গে বিচ্ছেদের পর এষা গুপ্তার সঙ্গে সম্পর্কে জড়ান ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। যা নিয়ে টিনসেল টাউনে জোর জল্পনা শুরু হয়। কিন্তু, হার্দিকের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনওদিন মন্তব্য করেননি এষা। শুধু তাই নয়, তাঁরা যে একে অপরের কাছাকাছি এসেছেন, এ কথা কাউকে জানতে দিতে চান না বলেও নাকি এষা জানান তাঁর ঘনিষ্ঠ মহলে। আর সেই কারণেই ডিনার ডেট বা মুভি ডেটে গিয়ে নয়, নিজের বাড়িতেই হার্দিকের সঙ্গে এষা বেশি করে সময় কাটাতে পছন্দ করতেন বলেও জানা যায়। এমনকী, সংবাদমাধ্যমের সামনেও কখনও হার্দিক, এষাকে একসঙ্গে দেখা যায়নি। আর এবার করণ জহরের শো-এ মহিলাদের সম্পর্কে অশালীন মন্তব্য করায় হার্দিকের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন এষা? এমনই মনে করছে বিভিন্ন মহল। 

.