প্রাক্তন করিনা-প্রিয়াঙ্কার সঙ্গে কাটানো মুহূর্ত ভুলতে চান না, স্পষ্ট জানালেন শাহিদ

করিনার সঙ্গে সইফের বিয়ের সময় সেখানে আমন্ত্রিত ছিলেন না শাহিদ। 

Updated By: Jan 14, 2019, 11:49 AM IST
প্রাক্তন করিনা-প্রিয়াঙ্কার সঙ্গে কাটানো মুহূর্ত ভুলতে চান না, স্পষ্ট জানালেন শাহিদ

নিজস্ব প্রতিবেদন : করিনা কাপুর খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে ২০০৭ সালে। টানা ৪ বছরের সম্পর্কের পর অবশেষে  করিনার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শাহিদের। কাপুর-কন্যার সঙ্গে বিচ্ছেদের পর শাহিদের সঙ্গে যেমন তাঁর মুখ দেখাদেখি বন্ধ, তেমনি কোথাও কোনও অনুষ্ঠানে দেখা হলেও, একে অপরকে এড়িয়ে যান শাহিদ-করিনা। আর সেই কারণে করিনার সঙ্গে সইফের বিয়ের সময় আমন্ত্রিত ছিলেন না শাহিদ। আবার শাহিদের বিয়ের সময়ও কার্ড পাঠিয়ে নিমন্ত্রণের দায় ঝেড়ে ফেলেছিলেন বলিউডের এই অভিনেতা। সবকিছু মিলিয়ে করিনার সঙ্গে বিচ্ছেদ কি এখনও দুঃখ দেয় শাহিদকে? এমনসব প্রশ্ন মাঝে মধ্যেই ঘোরাফেরা করে বি টাউনের অন্দরে। 

আরও পড়ুন : হার্দিকের পর রণবীর, 'সেক্সিস্ট' মন্তব্য করে সমালোচনার মুখে বলিউড অভিনেতা
সম্প্রতি করণ জহরের টক শো-এ হাজির হন শাহিদ কাপুর। সেখানে প্রাক্তন বান্ধবী করিনা কাপুর খান-কে নিয়ে সরাসরি প্রশ্ন করা হয় তাঁকে। যার উত্তরে শাহিদ বলেন, প্রাক্তন বান্ধবী করিনা কাপুরের কথা তিনি ভুলতে চান না। ওই সম্পর্ক থেকে যে অভিজ্ঞতা তিনি অর্জন করেছেন, জীবনে চলার পথে তা কাজে লাগে। বর্তমানে যেখানে তিনি দাঁড়িয়ে রয়েছেন, তা পুরনো সব অভিজ্ঞতাকে কাজে লাগিয়েই। জীবনে এগিয়ে যাওয়ার জন্য পুরনো অভিজ্ঞতা তাঁকে শিখিয়ে পড়িয়ে সামনের দিকে এগোতে সাহায্য করে বলেও মন্তব্য করেন শাহিদ। তবে শুধু করিনা নন, প্রাক্তন বান্ধবী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্ক থাকাকালীনও যে অভিজ্ঞতা হয়েছে, তাও তিনি ভুলতে চান না। পুরনো সম্পর্কগুলো তাঁকে জীবনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে অনেক সাহায্য করে বলেও মন্তব্য করেন শাহিদ। 

আরও পড়ুন : অর্পিতাকে ছেড়ে মালাইকার সঙ্গে সম্পর্ক, অর্জুনের উপর চরম চোটলেন সলমন
প্রসঙ্গত করিনা কাপুরের সঙ্গে শাহিদ কাপুরের সম্পর্ক এক সময় বলিউডের 'টক অফ দ্য টাউন' ছিল। প্রিয়াঙ্কার ক্ষেত্রেও এমন ছিল, তা নয়। প্রিয়াঙ্কার সঙ্গে শাহিদের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। 'কামিনে'-র শুটিংয়ের সময় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্কে জড়ান শাহিদ কাপুর। কিন্তু, কিছুদিনের মধ্যেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায় বলে শোনা যায়।  বি টাউনের গুঞ্জন, করিনা কাপুরের সঙ্গে বিচ্ছেদের খোঁচা ভোলার জন্য কখনও বিদ্যা বালান আবার কখনও প্রিয়াঙ্কা চোপড়ার মতো একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ান শাহিদ কাপুর। কিন্তু, শেষ পর্যন্ত কোনও সম্পর্কই তাঁর স্থায়ী হয়নি। 

আরও পড়ুন : শেষ পর্যন্ত সোনাক্ষীই হচ্ছেন সলমনের স্ত্রী!
এদিকে শাহিদ কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর, সেই সমস্ত তিক্ততা ভুলে প্রিয়াঙ্কার তাঁর রিসেপশনে আমন্ত্রণ জানান শাহিদ কাপুরকে। শাহিদও সবকিছু ভুলে গিয়ে প্রিয়াঙ্কা-নিকের মুম্বই রিসেপশনে হাজির হন স্ত্রী মীরাকে নিয়ে। কিন্তু, পুরনো সবকিছু ভুলে প্রিয়াঙ্কার সঙ্গে নতুনভাবে সবকিছু শুরু করলেও, করিনা কাপুর খানের সঙ্গে শাহিদের পুরনো সম্পর্কের মেঘ এখনও কাটেনি। 

.