নুসরতের সঙ্গে থাকতে গিয়েই পরিবারের 'খারাপ ছেলে' হলেন যশ?

পরিবারের কাছে নিরাপদ আশ্রয় পাচ্ছেন না যশ?

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 30, 2021, 09:11 PM IST
নুসরতের সঙ্গে থাকতে গিয়েই পরিবারের 'খারাপ ছেলে' হলেন যশ?

নিজস্ব প্রতিবেদন: যশরত জুটি নিয়ে চর্চার মাঝেই যশের বিস্ফোরক পোস্ট। নুসরতের মাতৃত্বের খবর প্রকাশিত হওয়ার পর থেকেই জল্পনা চলছে। বারবার সন্তানের পিতৃত্ব নিয়ে প্রশ্নের মুখে দাঁড়াতে হচ্ছে এখন। যশকে নিয়েও কম জলঘোলা হয় নি। যদিও এ বিষয়ে যশরত জুটির কেউই মুখ খোলেন নি। ইনস্টাগ্রাম পোস্টে প্রতিদিনই নতুন নতুন চমক দিচ্ছেন এই জুটি।

আরও পড়ুন: সৃজিতের এ যাবৎ সেরা ছবি, 'রে' বিতর্কে পরিচালকের পাশে দাঁড়ালেন তসলিমা নাসরিন

তিনি যে মানসিক দিক দিয়ে বেশ খানিকটা চাপে রয়েছেন তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। এবার পারিবারিক জটিলতার মুখে পড়েছেন অভিনেতা। তাঁর ইনস্টাগ্রাম পোস্ট অন্তত তাই বলছে। নিজের একটি সাদা কালো ছবি পোস্ট করে যশ লেখেন- 'আমি না হয় খারাপ ছেলে, কিন্তু যাঁদের দেখে খুব ভাল মনে হয় তাঁরা আসলে ততটা ভাল নয়।' যদিও এ মন্তব্য় কাকে উদ্দেশ্য করে সে বিষয়ে স্পষ্ট ধারণা পাওয়া যায় নি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

 

এদিকে যশের (Yash Dasgupta) এই ছবির সঙ্গে  দুদিন আগে নুসরতের পোস্ট করা ছবির মিল পাওয়া যাচ্ছে। নুসরতের সামনে যে মকটেল এবং যে প্রিন্টের স্ট্র ছিল, যশের সামনেও সেই মকটেল এবং স্ট্র,তাঁরা একসঙ্গেই থাকছেন। নেটিজেনরা নিজেরাই শিলমোহর দিয়ে নিয়েছেন এই জল্পনায়। মুখে কিছু না বললেও তাঁদের সোশ্যাল মিডিয়ায় এক ব্যাকগ্রাউন্ডে ছবি দেখে একটা ধারণা তৈরি করেছেন তাঁদের অনুরাগীরা। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

অন্যদিকে এর কিছুক্ষণের মধ্যেই ইনস্টা পোস্টে একটি লেখা শেয়ার করেছেন, তাঁর বক্তব্য-‘পরিবার বলতে আমরা বুঝি সেই স্থান সচেয়ে নিরাপদ। কিন্তু কখনও কখনও মনের গভীরে আঘাত দেয় সেই জায়গাও।’ নুসরতের (Nusrat Jahan) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে তোলপাড় চারিদিক,নুসরতের সঙ্গে সম্পর্কের জেরে এবার তবে পরিবারেও সমস্য়া তৈরি করল? এ প্রশ্নও উঠছে চতুর্দিকে। সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখেও পড়তে হচ্ছে তাঁদের তবুও চুপ 'যশরত' জুটি। কবে মুখ খুলবেন তাঁরা, অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.