শাহিদ কাপুর অ্যারেঞ্জ ম্যারেজের পক্ষে কেন, তার জবাব দিলেন

অ্যারেঞ্জ ম্যারেজ নাকি লাভ ম্যারেজ? মোদ্দা বাংলায়, পারিবারিকভাবে দেখাশোনা করে বিয়ে নাকি প্রেম করে বিয়ে? এই তর্ক যুগ-ষুগ ধরে চলছে। এবার এই বিষয়ে মুখ খুললেন বলিউড অভিনেতা শাহিদ কাপুর। তিনি তাঁর স্ত্রী মীরাকে নিয়ে এসেছিলেন করণ জোহরের অনুষ্ঠানে। সেখানে শাহিদ তাঁর প্রজন্মের অন্য অভিনেতাদের মতো কোনও প্রশ্নেরই উত্তর ঘুরিয়ে-ফিরিয়ে দেননি বা এড়িয়ে যাননি। বরং, পরিষ্কার করে সব বলেছেন। শাহিদ জানিয়েছেন যে, তিনি যখন সদ্য বড় হচ্ছেন, সেই সময় তাঁর বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তাই বিচ্ছেদের কষ্টটা তিনি বোঝনে। তিনি বলিউডের করিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, বিদ্যা বালান এবং সোনাক্ষী সিনহার সঙ্গে ডেটও করেছেন। কিন্তু মনের মতো কাউকে পাচ্ছিলেন না। এরপর সত্যিই যখন তাঁর পরিবারের সদস্যরা বলেন, তাঁর জন্য মেয়ে দেখবেন কিনা? সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান তিনি।

Updated By: Jan 2, 2017, 08:33 PM IST
শাহিদ কাপুর অ্যারেঞ্জ ম্যারেজের পক্ষে কেন, তার জবাব দিলেন

ওয়েব ডেস্ক: অ্যারেঞ্জ ম্যারেজ নাকি লাভ ম্যারেজ? মোদ্দা বাংলায়, পারিবারিকভাবে দেখাশোনা করে বিয়ে নাকি প্রেম করে বিয়ে? এই তর্ক যুগ-ষুগ ধরে চলছে। এবার এই বিষয়ে মুখ খুললেন বলিউড অভিনেতা শাহিদ কাপুর। তিনি তাঁর স্ত্রী মীরাকে নিয়ে এসেছিলেন করণ জোহরের অনুষ্ঠানে। সেখানে শাহিদ তাঁর প্রজন্মের অন্য অভিনেতাদের মতো কোনও প্রশ্নেরই উত্তর ঘুরিয়ে-ফিরিয়ে দেননি বা এড়িয়ে যাননি। বরং, পরিষ্কার করে সব বলেছেন। শাহিদ জানিয়েছেন যে, তিনি যখন সদ্য বড় হচ্ছেন, সেই সময় তাঁর বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তাই বিচ্ছেদের কষ্টটা তিনি বোঝনে। তিনি বলিউডের করিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, বিদ্যা বালান এবং সোনাক্ষী সিনহার সঙ্গে ডেটও করেছেন। কিন্তু মনের মতো কাউকে পাচ্ছিলেন না। এরপর সত্যিই যখন তাঁর পরিবারের সদস্যরা বলেন, তাঁর জন্য মেয়ে দেখবেন কিনা? সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান তিনি।

আরও পড়ুন নতুন বছরের দ্বিতীয় দিনের মাথায় ফের বলিউড অভিনেত্রীর বিবাহ বিচ্ছেদ!

অ্যারেঞ্জ ম্যারেজ কেন ভালো? সেই বিষয়ে নিজের পরিষ্কার মত দিয়েছেন শাহিদ কাপুর। তিনি বলেছেন, 'প্রেমে সবকিছুই হয়ে যায়। বিয়ের পর নতুন করে একে অপরের থেকে পাওয়ার অনুভূতিগুলো কমতে থাকে। কিন্তু অ্যারেঞ্জ ম্যারেজের ক্ষেত্রে কোনও আশা থাকে না। পরে দেখা যায়, রোজ রোজ অপ্রত্যাশিতভাবে ভালো কিছু ঘটছে। আমি তো বলব, দীর্ঘমেয়াদী হিসেবে দেখতে গেলে, অ্যারেঞ্জ ম্যারেজ সবসময় বেশি ভালো।'

আরও পড়ুন  জানেন নতুন বছরে কী শিখতে চান শাহরুখ খান?

.