Vivek Oberoi : বিবেক সহ ওবেরয় পরিবারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, কী বলল দিল্লি হাইকোর্ট!

বিবেক ওবেরয় এবং তাঁর পরিবারের বিরুদ্ধে ওঠা প্রতারণার অভিযোগ খারিজ করল দিল্লি হাইকোর্ট। যদিও বিবেক এবং তাঁর বাবা সুরেশ ওবেরয়ের বিরুদ্ধে ওঠা প্রতারণার মামলাটি ১৫ বছর আগের। ২০০৩ সালে বিবেক ওবেরয় এবং তাঁর বাবা সুরেশ ওবেরয় কোম্পানি ইয়াশি মাল্টিমিডিয়া প্রাইভেট লিমিটেডের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনে মেহতা এন্টারটেইনমেন্ট। এদিন দিল্লি হাইকোর্ট বিবেক ও তাঁর বাবা সুরেশ ওবেরয়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ খারিজ করার পাশাপাশি জানিয়ে দেয়, এধরনের অভিযোগ ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী গ্রাহ্য নয়।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 6, 2022, 02:02 PM IST
Vivek Oberoi : বিবেক সহ ওবেরয় পরিবারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, কী বলল দিল্লি হাইকোর্ট!

Vivek Oberoi, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বিবেক ওবেরয় এবং তাঁর পরিবারের বিরুদ্ধে ওঠা প্রতারণার অভিযোগ খারিজ করল দিল্লি হাইকোর্ট। যদিও বিবেক এবং তাঁর বাবা সুরেশ ওবেরয়ের বিরুদ্ধে ওঠা প্রতারণার মামলাটি ১৫ বছর আগের। ২০০৩ সালে বিবেক ওবেরয় এবং তাঁর বাবা সুরেশ ওবেরয়ের কোম্পানি ইয়াশি মাল্টিমিডিয়া প্রাইভেট লিমিটেডের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনে মেহতা এন্টারটেইনমেন্ট। এদিন দিল্লি হাইকোর্ট বিবেক ও তাঁর বাবা সুরেশ ওবেরয়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ খারিজ করার পাশাপাশি জানিয়ে দেয়, এধরনের অভিযোগ ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী গ্রাহ্য নয়।  

২০০৩ সালে মেহতা এন্টারটেইনমেন্টের প্রধান দীপক মেহতা দিল্লির ম্যাজিস্ট্রেটের আদালতে বিবেক ওবেরয় ও তাঁর পরিবার এবং কোম্পানির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করে। সেখানেও তাঁদের দায়ের করা সেই অভিযোগ, খারিজ হয়ে যায়। এরপর সেই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে রিভিশনাল কোর্ট এবং দিল্লি হাইকোর্টে পাল্টা আবেদন করে মেহতা এন্টারটেইনমেন্ট। শনিবার তারই শুনানি ছিল।

আরও পড়ুন-সাড়ে ৪ ঘণ্টার অস্ত্রোপচার, হাসপাতাল থেকে স্বামীর ভিডিয়ো পোস্ট ভাগ্যশ্রীর

আরও পড়ুন-খোলামেলা পোশাকে উন্মুক্ত বেবিবাম্প, 'ছিঃ তুমি না ভারতীয়', কটাক্ষের মুখে দেবিনা

মেহতা এন্টারটেইনমেন্ট কোম্পানি আমেরিকা ও কানাডায় বিভিন্ন সেলেবদের নিয়ে নানান অনুষ্ঠানের আয়োজন করে। তাঁদের অভিযোগ, সুরেশ ওবেরয় সেবছর (২০০৩) অগস্ট এবং সেপ্টেম্বরে মেহতা এন্টারটেইনমেন্টকে তাঁর ছেলের জন্য আমেরিকা ও কানাডায় কিছু অনুষ্ঠানের আয়োজনের কথা বলে। তাঁরা বিবেকের জন্য় সেসময় কিছু শোয়ের আয়োজন করেন, যেকারণে অভিনেতাকে ৩ লক্ষ মার্কিন ডলার দেওয়া হয়। অভিযোগ, টাকা নেওয়ার পরও বিবেক সেই সমস্ত অনুষ্ঠানে উপস্থিত হননি এবং টাকাও ফেরত দেননি। আর এরপরই মেহতা এন্টারটেইনমেন্ট বিবেক ওবেরয়, তাঁর বারা সুরেশ ওবেরয় এবং তাঁদের ইয়াশি মাল্টিমিডিয়ার বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করে। তবে দিল্লির ম্যাজিস্ট্রেট আদালত সেই মামলা খারিজ করে দেয়। আর এখন দিল্লি ম্যাজিস্ট্রেট আদালতের রায়কেই বহাল রাখল দিল্লি হাইকোর্ট। 

প্রসঙ্গত, শেষবার ২০২২-এ মালায়লম ছবি 'কাদুভা'-তে অভিনয় করেছেন বিবেক ওবেরয়। এর আগে ২০১৯-এ 'পিএম নরেন্দ্র মোদী'র বায়োপিক, 'ভার্সেস অফ ওয়া'র, 'রুস্তম' ছবিতে দেখা গিয়েছিল বিবেককে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.