Bhagyashree : সাড়ে ৪ ঘণ্টার অস্ত্রোপচার, হাসপাতাল থেকে স্বামীর ভিডিয়ো পোস্ট ভাগ্যশ্রীর

বহুদিন ধরে অসুস্থ, অবশেষে সাড়ে ৪ চার ঘণ্টার অস্ত্রোপচারের করে অসাধ্য সাধন করলেন চিকিৎসকরা। হাসপাতাল থেকেই স্বামী হিমালয় দাসানির সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী ভাগ্যশ্রী। হাসি মুখে অভিনেত্রী যখন ভিডিয়ো করছিলেন, পিছন থেকে 'থামস আপ' দেখাতে দেখা গিয়েছে স্বামী হিমালয়কেও। স্বামীর এই কঠিন অস্ত্রোপচারের জন্য চিকিৎসকদের ধন্যবাদ জানাতে ভোলেননি সলমনের 'ম্যায়নে প্যায়ার কিয়া' ছবির নায়িকা। ঠিক কী লিখেছেন অভিনেত্রী?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 5, 2022, 08:06 PM IST
Bhagyashree : সাড়ে ৪ ঘণ্টার অস্ত্রোপচার, হাসপাতাল থেকে স্বামীর ভিডিয়ো পোস্ট ভাগ্যশ্রীর

Bhagyashree, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বহুদিন ধরে অসুস্থ, অবশেষে সাড়ে ৪ চার ঘণ্টার অস্ত্রোপচারের করে অসাধ্য সাধন করলেন চিকিৎসকরা। হাসপাতাল থেকেই স্বামী হিমালয় দাসানির সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী ভাগ্যশ্রী। হাসি মুখে অভিনেত্রী যখন ভিডিয়ো করছিলেন, পিছন থেকে 'থামস আপ' দেখাতে দেখা গিয়েছে স্বামী হিমালয়কেও। স্বামীর এই কঠিন অস্ত্রোপচারের জন্য চিকিৎসকদের ধন্যবাদ জানাতে ভোলেননি সলমনের 'ম্যায়নে প্যায়ার কিয়া' ছবির নায়িকা। ঠিক কী লিখেছেন অভিনেত্রী?

ভিডিয়ো পোস্ট করে ভাগ্যশ্রী লিখেছেন, 'হাসপাতালের পুনরাবৃত্তি! ডান কাঁধের বড় অস্ত্রোপচার, যাতে প্রায় ৪.৫ ঘন্টা সময় নিয়েছে। ক্ষত সেরে আবারও পেশি, স্নায়ু সবকিছু ঠিক হয়ে যাওয়া চাই। সঠিক সময়ে চিকিৎসকের কাছে যাওয়া তাই গুরুত্বপূর্ণ। আমাদের বলা হয়েছিল সব ঠিক হয়ে যাবে। আমাদের বিশ্বাসও হয়নি যে এটা সম্ভব। তবে চিকিৎসা পরিষেবা চিকিৎসক গৌতম তিওয়ারি সহ গোটা টিমকে ধন্যবাদ। অস্ত্রোপচারের পর যেভাবে যত্ন নেওয়া হয়েছে, তার জন্যও ধন্যবাদ। এখন ও সেরে উঠছে। এটা শেয়ার করার কারণ, যাতে মানুষ বুঝতে পারেন এত বড় অস্ত্রোপচার ও কত মসৃণ ও দ্রুত সম্ভব।'

আরও পড়ুন-খোলামেলা পোশাকে উন্মুক্ত বেবিবাম্প, 'ছিঃ তুমি না ভারতীয়', কটাক্ষের মুখে দেবিনা

আরও পড়ুন-রাত পোহালেই বিয়ে, পলকের গায়ে হলুদে স্মৃতি মন্ধনা, মেহেন্দিতে জ্যাকি শ্রফ...

ভাগ্যশ্রীর এই পোস্টে তাঁর স্বামী হিমালয় দাসানির দ্রুত আরোগ্য কামনা করেছেন সঞ্জয় কাপুর, অর্চনা পুরণ সিং সহ আরও অনেকেই। আরোগ্য কামনা করেছেন অনুরাগীরাও। 

প্রসঙ্গত, ম্যায়নে প্যার কিয়া ছবির হাত ধরে বলিউডে পা রাখেন ভাগ্যশ্রী। সলমন খানের সঙ্গে ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন তিনি। জানা যায়, ১৯৯০ সালে ম্যায়নে প্যার কিয়া মুক্তি পাওয়ার পরপরই ব্যবসায়ী হিমালয় দাসানির সঙ্গে সম্পর্কে জড়ান ভাগ্যশ্রী। হিমালয়কে বিয়ের সিদ্ধান্তও নিয়ে ফেলেন অভিনেত্রী। জানা যায়, বাবা-মায়ের বিরুদ্ধে গিয়ে প্রযোজক, পরিচালক সূরজ বরজাতিয়ার উপস্থিতিতে বিয়ের পিঁড়িতে বসেন ভাগ্যশ্রী এবং হিমালয়। বিয়ের পর অভিনয় থেকেও দূরে সরে যান ভাগ্যশ্রী। তাঁদের দুই সন্তান রয়েছে।'মর্দ কো দর্দ নেহি হোতা' ছবির হাত ধরে দিয়ে বলিউডে পা রেখেছেন ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু দাসানি। পরে পরেশ রাওয়াল এবং শিল্পা শেঠির সঙ্গে 'নিকম্মা'-তে স্ক্রিন শেয়ার করছেন অভিমন্যু। অভিনেত্রী ম্রুনাল ঠাকুরের সঙ্গে 'আঁখ মিচোলি'তেও দেখা গিয়েছে ভাগ্যশ্রীর ছেলেকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.