সৎ মা করিনার সঙ্গে প্রতিযোগিতায় নামলেন সইফ-কন্যা সারা?

জোর জল্পনা শুরু হয়েছে 

Updated: Dec 6, 2018, 03:24 PM IST
সৎ মা করিনার সঙ্গে প্রতিযোগিতায় নামলেন সইফ-কন্যা সারা?

নিজস্ব প্রতিবেদন : 'কেদারনাথ'-এর মুক্তির আগে থেকেই সারা আলি খান-কে নিয়ে জোর জল্পনা শুরু হয় বি টাউন জুড়ে। সইফ-অমৃতা কন্যা যখন 'কফি উইথ করণ'-এ করণ জহরের মুখোমুখি অন, তখন তিনি তাঁর ভাল লাগার মানুষের নাম মুখে এনেই ফেলেন। বাবার সঙ্গে হাজির হয়ে সারা জানান, রণবীর কাপুরকে বিয়ে করতে চান তিনি। কিন্তু ডেট করতে চান কার্তিক আরিয়ানের সঙ্গে। সারার ওই ইচ্ছার কথা শুনে বেশ কিছুটা অবাক হয়ে গিয়েছিলেন সইফ। কিন্তু, মজার ছলে তিনিও জানিয়ে দেন, যাঁর পকেটে অর্থ থাকবে, তিনি সারাকে নিয়ে ডেটে যেতে পারেন। বাবার মুখে ওই কথা শুনে বেশ কিছুটা লজ্জা পেয়ে যান সারা। কিন্তু, কার্তিকের সঙ্গে যে তিনি ডেট করতে চান, সেই দাবি থেকে পিছিয়ে আসেননি তিনি।

আরও পড়ুন : বিয়ের পর এক্কেবারে অন্যরূপ, দীপিকাকে ছেড়ে সারার সঙ্গে ঘুরছেন রণবীর!
সারার মনের ইচ্ছে নিয়ে সম্প্রতি কার্তিক আরিয়ানকে প্রশ্ন করা হয়। প্রথমে তিনি বলেন, সারা খুব মিষ্টি মেয়ে। সারার সঙ্গে বসে কফি খেতে চান তিনি। এরপর ফের সারার সঙ্গে 'ডেটিং'-এর প্রসঙ্গ এলে কার্তিক বলেন, সারার সঙ্গে একটি পার্টিতে তাঁর দেখা হয়েছিল। সেখানে তাঁরা একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনময় করেন। পাশাপাশি আরও বলেন, সারার ডাকের জন্য অপেক্ষা করছেন তিনি। সারা আলি খান কিংবা কার্তিক আরিয়ান বিষয়টি নিয়ে যতই মজা করুন না কেন, তাঁদের দু'জনকে নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন : মালাবদল থেকে সাতপাক, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের এই ছবিগুলি দেখেননি


এদিকে সম্প্রতি করিনা কাপুর খানের প্রশংসায় পঞ্চমুখ হয়ে যান কার্তিক আরিয়ান। তিনি বলেন, করিনা তাঁর প্রিয় অভিনেত্রী। শুধু তাই নয়, করিনার সঙ্গে তিনি ডেটে যেতে চান বলেও জানান কার্তিক। সম্প্রতি একটি ফ্যাশন শো-এর করিনার সঙ্গে স্টেজ ভাগ করে নেয়ার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত হয়ে ওঠেন বলিউডের এই অভিনেতা। পাশাপাশি সম্প্রতি দুবাইতে একটি অনুষ্ঠানেও বেগম সাহেবার সঙ্গে হাজির হন কার্তিক আরিয়ান। কার্তিক যখন তাঁর পছন্দের অভিনেত্রী হিসেবে করিনা কাপুরের নাম করছেন, সেই সময় সারা আবার বলিউডের এই অভিনেতার সঙ্গে কেন ডেটে যেতে চান, তা নিয়ে জোর প্রশ্ন উঠতে শুরু করেছে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close