বিয়ের পর এক্কেবারে অন্যরূপ, দীপিকাকে ছেড়ে সারার সঙ্গে ঘুরছেন রণবীর!

সইফ-কন্যাকেও দেখা যাচ্ছে তাল মেলাতে 

Updated: Dec 6, 2018, 01:18 PM IST
বিয়ের পর এক্কেবারে অন্যরূপ, দীপিকাকে ছেড়ে সারার সঙ্গে ঘুরছেন রণবীর!

নিজস্ব প্রতিবেদন : সবে সবে মুক্তি পেয়েছে 'সিম্বা'-র ট্রেলর। বলিউডে ডেবিউ করার পর পরই পরিচালক রোহিত শেঠির এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সারা আলি খান। যেখানে 'রাউডি' পুলিস অফিসার সিম্বার বান্ধবীর ভূমিকায় দেখা যাচ্ছে সইফ-কন্যাকে।

আরও পড়ুন : বক্সঅফিসে অক্ষয়, রজনীর হুঙ্কার, ২.০ হেলায় পার করল ৫০০ কোটি
ধর্মা প্রোডাকশনের এই সিনেমার ট্রেলর মুক্তি পাওয়ার পর এবার সামনে এল প্রথম গান 'আখ মারে'। ৯-এর দশকের কুমার শানুর জনপ্রিয় গানের রিমেক শোনা যাবে 'সিম্বা'-য়। সেই সঙ্গে যুক্ত হয়েছে রণবীর এবং সারার মত বলিউডের নতুন জুটির অন্যরকম রসায়ন।

আরও পড়ুন : মালাবদল থেকে সাতপাক, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের এই ছবিগুলি দেখেননি

শুনে নিন 'সিম্বার'-সেই গান..

তবে 'সিম্বা'-র এই গানের সঙ্গে যুক্ত হয়েছে রোহিত শেঠির সিনেমার তড়কা। অর্থাত এই গানে রণবীর সিং এবং সারা আলি খানের সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে টিম 'গোলমাল'-কে। অর্থাত, তুষার কাপুর, শ্রেয়স তলপড়ে এবং আরশাদ ওয়ারসিকে। শুধু তাই নয়, সিনেমার ট্রেলরের শুরু এবং শেষে 'সিঙ্ঘম' অজয় দেবগণকেও দেখা গিয়েছে বেশ কয়েক মুহূর্তের জন্য। যা এই সিনেমায় এক অন্য মাত্রা যোগ করবে বলেই মনে করছে বি টাউনের একাংশ।

আরও পড়ুন : প্রকাশ্যেই প্রিয়াঙ্কাকে কাছে টেনে নিলেন নিক, দেখুন ভিডিও
এদিকে সবে সবে মুক্তি পেয়েছে সারা আলি খানের প্রথম সিনেমা 'কেদারনাথ'। এই সিনেমা দিয়েই বলিউডে ডেবিউ করছেন সইফ-কন্যা সারা। পরিচালক অভিষেক কাপুরের এই সিনেমায় সারার বিপরীতে রয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close