'অভিনয় দিয়ে মানুষের চোখে জল আনতে পারলে ভাল লাগে', বললেন আলিয়া

মুক্তির পর মাত্র ৪ দিনে ৩২.৯৪ কোটির ব্যবসা করেছে আলিয়া ভাট এবং বিকি কৌশলের সিনেমা। যা নিয়ে উচ্ছ্বসিত বক্স অফিস।

Updated By: May 15, 2018, 01:36 PM IST
'অভিনয় দিয়ে মানুষের চোখে জল আনতে পারলে ভাল লাগে', বললেন আলিয়া

নিজস্ব প্রতিবেদন : সবে সবে মুক্তি পেয়েছে আলিয়া ভাটের ‘রাজি’। মুক্তির পর মাত্র ৪ দিনে ৩২.৯৪ কোটির ব্যবসা করেছে আলিয়া ভাট এবং বিকি কৌশলের সিনেমা। যা নিয়ে উচ্ছ্বসিত বক্স অফিস।

আরও পড়ুন : 'তুমি কোথায়' বলে দেওরদের খুঁজছেন ঝুমা বউদি, দেখুন ভিডিও

এ বিষয়ে আলিয়া বলেন, ‘রাজি’ যে এমন ব্যবসা করবে, তা আশা করেননি তাঁরা। এত ছোট সিনেমা নিয়ে কারও এত মাথা ব্যথা থাকবে, এটাও ভাবা হয়নি। আর সেই কারণেই ‘রাজি’ এত ভাল ব্যবসা করবে, তাও তাঁরা আশা করেননি বলে মন্তব্য করেন আলিয়া।

 

 

আরও পড়ুন : মাধুরীকে বিয়ের প্রস্তাবে 'না' করেছিলেন বলিউডের এই জনপ্রিয় গায়ক

‘রাজি’র সাফল্যের জন্য তাই পরিচালক মেঘনা গুলজারকে ধন্যবাদ জানিয়েছেন আলিয়া। ‘রাজি’-কে কীভাবে বেশি করে মানুষের কাছে পৌঁছে দেওয়া যায়, তার জন্য রাতের পর রাত জেগে কাটিয়েছেন মেঘনা। সেই পরিশ্রমের ফল মেঘনা এখন পাচ্ছেন বলেও মন্তব্য করেন আলিয়া। এরপরই আলিয়া বলেন, মানুষ মনোযোগ দিয়ে তাঁর সিনেমা দেখছেন এবং কাঁদছেন, এটা দেখতে এবং অনুভব করতে তাঁর ভাল লাগে। তাঁর সিনেমা দেখে দর্শকের চোখে জল দেখলেও তিনি খুশিই হন বলেও জানান আলিয়া।

আরও পড়ুন : শাড়ি পরে ফুটবল খেলছেন জাহির পত্নী সাগরিকা, দেখুন ভিডিও

‘রাজি’-র পাশাপাশি ইতিমধ্যেই ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ করেছেন আলিয়া। করণ জহরের ‘কলঙ্ক’-তেও আলিয়া ভাট-কে দেখা যাবে বলে জানা যাচ্ছে। ওই সিনেমায় মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্ত-ও প্রায় ২১ বছর পর একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলেও বি টাউনের খবর।                                                               

.