Will Smith: 'লজ্জিত, প্রকাশ্যে ক্ষমা চাইছি ক্রিস', চড়-বিতর্কে লিখলেন স্মিথ

চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই নিজের ‘ভুল’ বুঝতে পারলেন অস্কারের মঞ্চের ‘সেরা অভিনেতা’। 

Updated By: Mar 29, 2022, 09:35 AM IST
Will Smith: 'লজ্জিত, প্রকাশ্যে ক্ষমা চাইছি ক্রিস', চড়-বিতর্কে লিখলেন স্মিথ
ফোটো- টুইটার

নিজস্ব প্রতিবেদন: মঞ্চ কাঁপিয়ে দিল সপাটে একটি চড়, সৌজন্যে অভিনেতা উইল স্মিথ (Will Smith)।  এমনটাই হয়েছে অস্কারের মঞ্চে। কমেডিয়ান ক্রিস রককে চড় কষিয়ে দিলেন অভিনেতা  স্মিথ। দর্শক আসনে বসে তাঁর স্ত্রীকে নিয়ে রসিকতা সহ্য করতে না পেরেই সোজাসুজি সঞ্চালক কমেডিয়ানকে চড় মেরে দিলেন স্মিথ। কিন্তু চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই নিজের ‘ভুল’ বুঝতে পারলেন অস্কারের মঞ্চের ‘সেরা অভিনেতা’। 

প্রকাশ্যে কমেডিয়ান ক্রিস রকের কাছে ক্ষমা চাইলেন তিনি। ইনস্টাগ্রামে স্মিথ লিখেছেন, 'প্রকাশ্যে ক্ষমা চাইছি ক্রিস। আমি সীমা অতিক্রম করে গিয়েছিলাম এবং আমি ভুল করেছি। আমার কর্মকাণ্ডের জন্য আমি লজ্জিত। যে ধরনের মানুষ আমি হতে চাই তার জন্য একাজ করা ঠিক নয়।' 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Will Smith (@willsmith)

‘কিং রিচার্ড’ অভিনেতা আরও লেখেন, 'হিংসা যে কোনও সময়েই ক্ষতিকর ও ধ্বংসাত্মক। গতকাল অস্কারের মঞ্চে আমার আচরণ অমার্জনীয়।' অভিনেতা জানান, স্ত্রী জেডার শারীরিক অসুস্থতা নিয়ে রসিকতা সহ্য করতে পারেননি তিনি, আবেগের বশেই ওই ধরণের আচরণ করে ফেলেছেন।

প্রসঙ্গত, তাঁর স্ত্রীকে নিয়ে মজা করছিলেন সঞ্চালক ক্রিস রক। নিজেকে সামলাতে না পেরে মঞ্চে উঠে সপাটে চড় মেরে বসেন উইল স্মিথ। তাঁর এহেন আচরণে অবাক গোটা বিশ্ব। জেদা পিঙ্কেট স্মিথের (Jeda Pinkett Smith) লুক নিয়ে মজা করছিলেন সঞ্চালক। এরপরই সেরা অভিনেতা (Best Actor) হিসাবে অস্কার পান স্মিথ। 

আরও পড়ুন, Will Smith থেকে Shah Rukh-Salman-Akshay-Hrithik, মেজাজ হারিয়ে প্রকাশ্যে চড় মেরেছেন যে তারকারা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.