Will Smith থেকে Shah Rukh-Salman-Akshay-Hrithik, মেজাজ হারিয়ে প্রকাশ্যে চড় মেরেছেন যে তারকারা

Mar 28, 2022, 20:58 PM IST
1/8

উইল স্মিথ

Will Smith

নিজস্ব প্রতিবেদন: অস্কারের মঞ্চে স্মিথের স্ত্রীকে নিয়ে রসিকতা, মেজাজ হারিয়ে সঞ্চালক ক্রিস রককে কষিয়ে চড় মারলেন উইল স্মিথ। স্মিথের এহেন কাণ্ডে সরগরম সিনেদুনিয়া। তবে স্মিথ একা নন, অনেক সময়েই প্রকাশ্যে মেজাজ হারিয়েছেন তারকারা।   

2/8

শাহরুখ খান

Shah Rukh Khan

২০১২ সালে সঞ্জয় দত্তের পার্টিতে ফারহা খানের পরিচালক স্বামী শিরিষ কুন্দরকে মারধর করেন শাহরুখ খান। শাহরুখের বিরুদ্ধে টুইট করেছিলেন শিরিষ, তার জেরেই মেজাজ হারিয়ে ফারহার স্বামীকে মারধর করেন শাহরুখ ।  

3/8

মিকা সিং

Mika Singh

২০১৫ সালে দিল্লির এক কনসার্টে এক চিকিৎসককে কষিয়ে থাপ্পড় মারেন মিকা সিং। কী কারণে মিকা এই কাণ্ড ঘটিয়েছিলেন তা জানা না গেলেও এই ঘটনার জেরে আহত হন ঐ চিকিৎসক ও মিকার নামে দায়ের হয়েছিল মামলা।   

4/8

সলমন খান

Salman Khan

এক ফ্যানের সঙ্গে দুর্ব্যবহার, নিজের সিকিউরিটি গার্ডকে পাবলিক প্লেসে চড় মেরেছিলেন সলমন খান। ঘটনাটি ঘটে ভারত ছবির প্রিমিয়ারে।   

5/8

গোবিন্দা

Govinda

সিনেমার সেটে এক ব্যক্তিকে কষিয়ে চড় মারেন গোবিন্দা। সেই ব্যক্তি গোবিন্দাকে বলেন যে অভিনেতা নাকি মহিলাদের সঙ্গে দুর্ব্যবহার করেছে।   

6/8

হৃতিক রোশন

Hrithik Roshan

মিডিয়ার উপর একবার রেগে আগুণ হয়েছিলেন হৃতিক রোশন। কাইটস ছবির আগে শিরিডি মন্দিরে গিয়েছিলেন অভিনেতা। সেখানে মিডিয়ার ভিড় দেখেই মেজাজ হারান হৃতিক।   

7/8

অক্ষয়

Akshay Kumar

শান্ত স্বভাবের অক্ষয়ও একবার প্রকাশ্যে কষিয়েছিলেন এক চড়। প্রিয়াঙ্কা চোপড়ার সেক্রেটারি প্রকাশ জাজুকে চড় মেরেছিলেন অক্কি। কারণ তাঁর কাছে খবর ছিল যে অক্ষয় ও প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে মিথ্যে কথা রটাচ্ছে প্রকাশ।   

8/8

ঋষি কাপুর

Rishi Kapoor

কথায় কথায় রেগে যেতেন ঋষি কাপুর। ২০০৬ সালে গণেশ বিসর্জনের দিন এক রিপোর্টার ও ফটোগ্রাফারকে চড় মারেন ঋষি কাপুর।