শায়েনশাই কী সেন্সর করলেন বউমার সিনেমা!

ঐশ্বর্য-রণবীরের ঘনিষ্ঠ দৃশ্যে বেজায় খাপ্পা অমিতাভ বচ্চন। প্রযোজককে দৃশ্য বাদ দিতে অনুরোধ করলেন বিগ বি। অ্যায় দিল হ্যায় মুশকিলে অবশেষে কাঁচি। সেন্সর বোর্ডে কি কাঠি নাড়লেন স্বয়ং শায়েনশা?

Updated By: Oct 15, 2016, 10:49 PM IST
শায়েনশাই কী সেন্সর করলেন বউমার সিনেমা!

ওয়েব ডেস্ক: ঐশ্বর্য-রণবীরের ঘনিষ্ঠ দৃশ্যে বেজায় খাপ্পা অমিতাভ বচ্চন। প্রযোজককে দৃশ্য বাদ দিতে অনুরোধ করলেন বিগ বি। অ্যায় দিল হ্যায় মুশকিলে অবশেষে কাঁচি। সেন্সর বোর্ডে কি কাঠি নাড়লেন স্বয়ং শায়েনশা?

প্রথমে রব উঠল, পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান থাকলে ছবি মুক্তি পাবে না। সেই মুশকিল থেকে বেরিয়ে এ এক নতুন মুশকিল। ঐশ্বর্য রাই বচ্চন ও রণবীর কাপুরের ঘনিষ্ঠ দৃশ্য থাকলেও ছবি মুক্তি পাবে না। সত্যি, কী ফ্যাসাদ রে বাবা। ভেবে আকুল পরিচালক-প্রযোজক করণ জোহর। ভাবছেন, কী কুক্ষণেই যে ছবির নাম রেখেছিলেন এ দিল হ্যায় মুশকিল!  

অনেকদিন চুপচাপ বসে থেকে জং ধরেছিল সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন বা সেন্সর বোর্ডের কাঁচিতে। এবার তাই সুযোগ পেতেই শোনা গেল কাঁচি চালানোর আওয়াজ। নাকি কাঁচি করা বললেই ঠিকঠাক বোঝানো হয়?

আরও পড়ুন- পাক অভিনেতা থাকায় 'অ্যায় দিল হ্যায় মুশকিল' নিষিদ্ধ চার রাজ্যে

সেন্সর বোর্ডের ব্যাখ্যা, ঐশ্বর্য রাই বচ্চন ও রণবীর কাপুর অভিনীত তিনটি যৌন দৃশ্য যথেষ্টই উত্তেজক। একসঙ্গে বাড়ির সবাই মিলে বসে দেখা যাবে না ছবিটা। তাই ওই তিনটি দৃশ্য বাদ দিতে হবে। মাথায় হাত করণ জোহরের। তাঁর ব্যাখ্যা, ছবির গল্পে একতরফা প্রেমে ব্যর্থ এক যুবক অন্য নারীর কাছে ভালবাসা আর সান্ত্বনা পায় এই যৌনতার সূত্রেই। ফলে সম্পর্কের সেই সমীকরণ দেখাতে গেলে দৃশ্যগুলো বাদ দেওয়া যায় না।

আরও পড়ুন- মেকআপের কী জ্বালা!!! রোজ ঠোঁট খুলে এভাবেই খাবার খেতে হয় অভিনেত্রীকে!

এই ব্যাখ্যায় অবশ্য চিঁড়ে ভেজেনি। কেন? বলিউডে জোর গুঞ্জন, ঐশ্বর্য-রণবীরের ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি খোদ বিগ বির। প্রযোজককে দৃশ্য বাদ দিতে নাকি অনুরোধ করেছেন তিনি। তাহলে কি সেন্সর বোর্ডে কাঠি নাড়িয়েছেন ঐশ্বর্যের শ্বশুরমশাই?

.