Koel Mallick at Golden Temple : অমৃতসরের স্বর্ণমন্দিরে সপরিবারে কোয়েল মল্লিক

মা-বাবার হাত ধরে গুটি গুটি পায়ে হাঁটছে ছোট্ট কবীর। পিছনে তাঁর দুই দাদু, দিদা আর ঠাকুমা, সবাই রয়েছেন। অভিনেত্রী কোয়েল মল্লিকের পরনে সাদা কুর্তি, লাল লেগিংস, আর ওড়নাটা মাথার উপর দিয়ে জড়ানো। অন্যদিকে নিসপাল সিং রানে পরেছিল নীল জিন্স, মেরুন টি-শার্ট, তাঁর মাথায় জড়ানো স্বর্ণ মন্দিরের বিশেষ ধরনের গেরুয়া রুমাল। ৮ নভেম্বর গুরুনানক জয়ন্তীতে সপরিবারে অমৃতসরের স্বর্ণমন্দির দর্শনের ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সকলেরই প্রশ্ন, অভিনেত্রী কি তবে এখন সপরিবারে অমৃতসরে রয়েছেন? কী জানালেন কোয়েল?

Reported By: রণিতা গোস্বামী | Updated By: Nov 9, 2022, 06:19 PM IST
Koel Mallick at Golden Temple : অমৃতসরের স্বর্ণমন্দিরে সপরিবারে কোয়েল মল্লিক

Koel Mallick, Amritsar Golden Temple জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : মা-বাবার হাত ধরে গুটি গুটি পায়ে হাঁটছে ছোট্ট কবীর। পিছনে তাঁর দুই দাদু, দিদা আর ঠাকুমা, সবাই রয়েছেন। অভিনেত্রী কোয়েল মল্লিকের পরনে সাদা কুর্তি, লাল লেগিংস, আর ওড়নাটা মাথার উপর দিয়ে জড়ানো। অন্যদিকে নিসপাল সিং রানে পরেছিল নীল জিন্স, মেরুন টি-শার্ট, তাঁর মাথায় জড়ানো স্বর্ণ মন্দিরের বিশেষ ধরনের গেরুয়া রুমাল। ৮ নভেম্বর গুরুনানক জয়ন্তীতে সপরিবারে অমৃতসরের স্বর্ণমন্দির দর্শনের ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। 

কোয়েলের পোস্ট করা ভিডিয়োতে দেখা গেল তাঁর অভিনেতা বাবা রঞ্জিৎ মল্লিককেও। তাঁর পরনে গোলাপি শার্ট, আর বাদামী প্যান্ট, আর কোয়েলের মা দীপা মল্লিক পরেছিলেন গোলাপি পাড় হলুদ রঙের শাড়ি। ভিডিয়োতে দেখা গেল কোয়েলের শ্বশুরমশাই সুরিন্দর সিং-কে, যিনি কিনা প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের কর্ণধারও বটে, দেখা গেল অভিনেত্রীর শাশুড়িমা কৃষ্ণ সিংকেও। ওঁরা সকলেই অমৃতসরের স্বর্ণমন্দির দর্শনে ভিতরে প্রবেশ করছিলেন, সেই মুহূর্তেই ভিডিয়োটি তোলা হয়েছে। তবে ভিডিয়োর মধ্যে থাকা ছবিগুলি যে একাধিক দিনে তোলা হয়ে তা সকলের তাঁদের দু-তিনবার পোশাক পরিবর্তনেই স্পষ্ট। ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে সকলকে গুরুপূর্ণিমার শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন-'শ্যুটিংয়ে ছিলাম, হঠাৎই ফোন এল', মায়ের মৃত্যুতে ভেঙে পড়লেন সোনালী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

৮নভেম্বর, গুরুনানক জয়ন্তীতে কোয়েলের পোস্ট করা এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। সকলেরই প্রশ্ন, অভিনেত্রী কি তবে এখন সপরিবারে অমৃতসরে রয়েছেন? নাহ, এনিয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে কোয়েলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, 'গত মার্চে তাঁরা আমরা ওখানে গিয়ে গিয়েছিলাম।' ভিডিয়োর নিচে এক নেট নাগরিক লিখেছেন, 'সুন্দর পরিবার, ঈশ্বরের আশীর্বাদ বজায় থাকুক।' কেউ আবার জানিয়েছেন, কোয়েল মল্লিক তাঁর প্রিয় নায়িকা। আবার কেউ কোয়েলকে এভাবে নানান ভিডিয়ো পোস্ট করার অনুরোধ করেছেন। 

আরও পড়ুন-'ম্যায়নে কিয়া হ্যায় তুমসে প্যায়ার...', বক্সার নিখাতের প্রেমে হাবুডুবু সলমান!

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় প্রায়দিনই বিভিন্ন ধরনের ভিডিয়ো পোস্ট করেন কোয়েল মল্লিক। তা কখনও সেটা মল্লিক বাড়ির দুর্গোপুজোর নানান মুহূর্তই হোক কিংবা ভাইফোঁটার অনুষ্ঠান। কিংবা রানের বাড়ি দীপাবলির প্রদীপ দিয়ে সাজিয়ে তোলার মুহূর্ত। আর অনুরাগীরা মুগ্ধ হয়ে কোয়েলের সেই সব পোস্টে বুঁদ হয়ে থাকেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

প্রসঙ্গত, ২০১৩ সালে ১ ফেব্রুয়ালি প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন মল্লিক বাড়ির মেয়ে, অভিনেত্রী কোয়েল। বাঙালি ও পাঞ্জাবি, দুই রীতিতেই বিয়ে হয় তাঁদের। এরপর ২০২০-র ৫ এপ্রিল, কোয়েল ও নিসপালের পরিবারে আসে তাঁদের প্রথম সন্তান কবীর।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.