Prabhas- Kriti Sanon : 'দেবসেনা' অনুষ্কাকে ভুলে কৃতীর প্রেমে হাবুডুবু 'বাহুবলী' প্রভাস!

এতদিন প্রভাসের নাম উঠলেই শোনা যেত 'দেবসেনা' অনুষ্কা শেঠির নাম। অনু্ষ্কার সঙ্গে প্রভাসের প্রেমের গুঞ্জন বহু পুরনো। তবে এখন শোনা যাচ্ছে অন্য় কথা। বলি নায়িকা কৃতি স্যানানের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন প্রভাস। হ্য়াঁ, আর এই গুঞ্জনের সূত্রপাত 'কফি উইথ করণ'-এর সিজন ৭ থেকে। যেখানে টাইগার শ্রফের সঙ্গে হাজির হয়েছিলেন কৃতি। একটি রাউন্ডে কাছের বন্ধুকে ফোন করার কথা ছিল, সেখানে টাইগার কাউকে ফোন করে ওঠার আগেই কৃতি ফোন করে বসেন প্রভাসকে। তিনিও দেরি না করে দ্রুত কৃতির ফোন রিসিভ করেন। আর তারপরই প্রভাসের সঙ্গে কৃতির প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 18, 2022, 05:23 PM IST
Prabhas- Kriti Sanon : 'দেবসেনা' অনুষ্কাকে ভুলে কৃতীর প্রেমে হাবুডুবু 'বাহুবলী' প্রভাস!

Prabhas, Kriti Sanon, জি ২৪ ঘণ্টা ডিজিটাল : এতদিন প্রভাসের নাম উঠলেই শোনা যেত 'দেবসেনা' অনুষ্কা শেঠির নাম। অনু্ষ্কার সঙ্গে প্রভাসের প্রেমের গুঞ্জন বহু পুরনো। তবে এখন শোনা যাচ্ছে অন্য কথা। বলি নায়িকা কৃতি স্যানানের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন প্রভাস। হ্যাঁ, আর এই গুঞ্জনের সূত্রপাত 'কফি উইথ করণ'-এর সিজন ৭ থেকে। যেখানে টাইগার শ্রফের সঙ্গে হাজির হয়েছিলেন কৃতি। একটি রাউন্ডে কাছের বন্ধুকে ফোন করার কথা ছিল, সেখানে টাইগার কাউকে ফোন করে ওঠার আগেই কৃতি ফোন করে বসেন প্রভাসকে। তিনিও দেরি না করে দ্রুত কৃতির ফোন রিসিভ করেন। আর তারপরই প্রভাসের সঙ্গে কৃতির প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। 

এদিকে একটি সূত্র দাবি করছে, কৃতির প্রতি বিশেষ দুর্বলতা রয়েছে প্রভাসের। সম্প্রতি তাঁরা 'আদিপুরুষ' ছবির শ্যুটিং শেষ করেছেন। ছবিটি এই মুহূর্তে পোস্ট প্রোডাকশনের স্টেজে রয়েছে। তবে ছবির সেট থেকেই নাকি শুরু হয়েছে প্রভাস-কৃতির বন্ধুত্ব এবং প্রেম। শ্যুটিংয়েও লাজুক প্রভাসকে কৃতির সঙ্গে গল্প করতে দেখা গিয়েছে। এমনকি শ্যুটিংয়ের সময়ও নাকি তাঁরা শট দেওয়ার পর একে অপরের মতামত নিতেন। এখন ছবির শ্যুট শেষ হয়ে যাওয়ার পরও তাঁরা একে অপরের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন। যদিও কৃতি বা প্রভাস কেউই এখনও এনিয়ে কোনও মন্তব্য করেননি। তাঁরা সত্যিই প্রেম করছেন, নাকি 'আদিপুরুষ' ছবির প্রচারের জন্য এমন গুঞ্জন ছড়িয়ে দেওয়া হচ্ছে তা ভবিষ্যতই বলবে। 

আরও পড়ুন-এই প্রথমবার, সর্বভারতীয় IHC থিয়েটার ফেস্টিভ্যালে দেখানো হবে 'মহিষাসুরমর্দিনী'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prabhas (@actorprabhas)

এর আগে ২০২০তে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন কৃতি স্যানন। সেই সম্পর্কের কথা প্রায় সকলেরই জানা। সুশান্তের মৃত্যুর পর কার্তিক আরিয়ানের সঙ্গেও কৃতির প্রেমের কথা শোনা গিয়েছিল। তবে তাঁরা কেউই সেকথা স্বীকার করেননি। আর এবার কৃতির সঙ্গে উঠে এল খোদ 'বাহুবলী' তারকার নাম। প্রসঙ্গত, রামায়ণের গল্পকে ভিত্তি করেই তৈরি হচ্ছে 'আদিপুরুষ' ছবিটি। যেখানে রামের ভূমিকায় দেখা যাবে প্রভাসকে। আর লঙ্কাপতি রাবণের ভূমিকায় রয়েছেন সইফ আলি খান। ছবিতে প্রভাস ও সইফকে একেবারেই অন্যরূপে দেখা যাবে বলে খবর, শোনা যাচ্ছে তাঁদের নাকি অ্যাকশন দৃশ্যেও দেখা যাবে। ২০২৩-এর ১২ জানুয়ারি মুক্তি পাবে 'আদিপুরুষ'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.