নিক জোনাসকে বিয়ে করছেন প্রিয়াঙ্কা? কী বললেন অভিনেত্রীর মা...

বেশ কিছুটা হেয়ালি করেই উত্তর দেন মধু চোপড়া

Updated By: Jul 18, 2018, 02:46 PM IST
নিক জোনাসকে বিয়ে করছেন প্রিয়াঙ্কা? কী বললেন অভিনেত্রীর মা...

নিজস্ব প্রতিবেদন : মার্কিন পপ তারকা নিক জোনাসকেই কি বিয়ে করছেন প্রিয়াঙ্কা চোপড়া? সম্প্রতি এমনই গুঞ্জন হুরু হয়েছে বিভিন্ন মহলে। মুম্বইতে নিক জোনাসকে এনে মা এবং চোপড়া পরিবারের সঙ্গে দেখা করানোর পর থেকে আগুনে যেন ঘৃতাহুতি পড়েছে। তাহোলে কি সত্যিই মার্কিন বয়ফ্রেন্ডের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের ‘দেশি গার্ল’?

আরও পড়ুন : আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেত্রী

সম্প্রতি প্রিয়াঙ্কা এবং নিকের নিকের বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় অভিনেত্রীর মা মধু চোপড়াকে। মেয়ের বিয়ের প্রশ্নে মধু চোপড়া কি বললেন জানেন? মধু চোপড়া বলেন, আপনারা যদি প্রিয়াঙ্কা এবং নিকের বিয়ের বিষয়টি গুরুত্ব দিয়ে দেখেছেন? যদি দেখেন, তাহলে বিয়ে নিয়েই ভাবুন। যদি না হয়, তাহলে ভাববেন না। অর্থাত নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে সঠিকভাবে কোনও উত্তর দেননি অভিনেত্রীর মা মধু চোপড়া।

আরও পড়ুন : লন্ডনে নিকের সঙ্গেই জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা

সম্প্রতি নিক জোনাসকে নিয়ে মুম্বইতে আসেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই বন্ধুকে তাঁর পরিবারের সঙ্গে দেখা করান। নিক এবং বোন পরিনিতি চোপড়াকে নিয়ে এরপর গোয়ায় যান পিগি। সেখানেও চোপড়া পরিবারের সঙ্গে সময় কাটান মার্কিন পপ তারকা। শুধু তাই নয়, আম্বানিদের বাড়ির অনুষ্ঠানেও নিককে নিয়ে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে বলিউড সেলেবদের সঙ্গে নিকের পরিচয় করিয়ে দেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : ইন্টারনেটে ভাইরাল পুনমের 'বিস্ফোরক' কীর্তি

এদিকে ৩৬ বছরের জন্মদিনে প্রিয়াঙ্কাকে নিয়ে লন্ডনে পাড়ি দেন নিক জোনাস। দাদা জো জোনাস এবং তাঁর বান্ধবী সোফি টার্নারকেও সঙ্গে নেন। অর্থাত, জোনাস পরিবারের সঙ্গেই লন্ডনে এবার জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা এবং নিকের সেই ছবিও উঠে এসেছে সংবাদমাধ্যমের পাতায়।

.