ইন্টারনেটে ভাইরাল পুনমের 'বিস্ফোরক' কীর্তি

ইতিমধ্যেই ভাইরাল পুনম পান্ডের ওই ভিডিও

Updated By: Jul 18, 2018, 01:29 PM IST
ইন্টারনেটে ভাইরাল পুনমের 'বিস্ফোরক' কীর্তি

নিজস্ব প্রতিবেদন : ‘বুটি ডান্স’ করে এক সময় বলিউডকে চমকে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। তাঁর ‘বিট পে বুটি’-র ছন্দে মেয়ে উঠেছিল আট থেকে আশির হৃদয়। সেই জ্যাকলিনকে খানিকটা অনুকরণ করেই এবার ‘বুটি ডান্স’ করলেন পুনম পান্ডে। সোশ্যাল সাইটে ইতিমধ্যেই ভাইরাল পুনম পান্ডের সেই নয়া ‘ডান্সিং স্কিল’।

আরও পড়ুন : প্রকাশ্যে হাউ হাউ করে কাঁদলেন কাজল, কী হল অভিনেত্রীর!

দেখুন সেই ভিডিও...

 

 

‘নাশা’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন পুনম পান্ডে। এরপর ‘লাভ ইস পয়সন’, ‘মালিনি এন্ড কোং’ সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করলেও, বি টাউনে সেভাবে পসার জমাতে পারেননি পুনম পান্ডে। বক্স অফিসে তেমন ধামাকা না করতে পারলেও, বর্তমানে তাঁকে ‘ইন্টারনেট সেনসেশন’ বলা হয়।

আরও পড়ুন : নিকের সঙ্গে লন্ডনেই জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা

কখনও পুনম পান্ডে অ্যাপ এনে ভক্তদের চমকে দিয়েছেন পুনম পান্ডে আবার কখনও বাথরুম থেকে একের পর এক ভিডিও শুট করে ইন্টারনেটে ভাইরাল করেছেন পুনম। যদিও, নিজের নামে অ্যাপ নিয়ে এলেও, কয়েকদিনের মধ্যেই তা বন্ধ করে দেয় গুগল। জানানো হয়, অশ্লীল কিছু ছবি এবং ভিডিও-র জন্যই বন্ধ করে দেওয়া হয়েছে ওই অ্যাপ। তবে বিমর্ষ হয়ে পড়েননি পুনম। ভক্তদের উচ্ছ্বসিত রাখতে, ওই সময়ও একের পর এক ছবি, ভিডিও শেয়ার করেছেন পুনম পান্ডে। সবকিছু মিলিয়ে এবার ফের ইন্টারনেটে ঝড় তুললেন পুনম। যা নিয়ে ইতিমধ্যেই সরগরম ইন্টারনেট।

.