সৃজিতের হোয়াটসঅ্যাপ প্রোফাইলে ঋতাভরী! প্রেম করছেন দুজনে?

Updated: Jul 17, 2017, 07:47 PM IST
সৃজিতের হোয়াটসঅ্যাপ প্রোফাইলে ঋতাভরী! প্রেম করছেন দুজনে?

ওয়েব ডেস্ক: সৃজিতের হোয়াটসঅ্যাপ প্রোফাইলে ঋতাভরী! দুজনে নাকি চুটিয়ে প্রেম করে চলেছেন! টলিউডের আনাচে কানাচে ঘুরে বেড়ানো গসিপকে মান্যতা সৃজিতের। যদিও দুজনেই মুখ খুলছেন না আপাতত।

বাঁধন খুলেছেন কিনা জানি না, তবে আগলটা যে খুলে দিয়েছেন পরিচালক, তার প্রমাণ সৃজিতের হোয়াটসআপ প্রোফাইল ছবি। সৃজিতকে জড়িয়ে ধরে ঋতাভরী, এ বোধহয় বন্ধুত্বের থেকে কিছুটা বেশি। সম্প্রতি খবরটা ঘুরে বেড়াচ্ছিলই টলিউডের আনাচে কানাচে। সৃজিতের নতুন ফ্ল্যাটের অন্দরসজ্জা করছেন ঋতাভরী। ঋতাভরীর ফেসবুক পোস্ট বেশ কিছুদিন ধরে ফলো করলে দেখা যাচ্ছে, সৃজিত-ঋতাভরীর কথোপকথন, প্রকাশ্যেই। সবার সামনেই একে অপরের প্রশংসা করছেন, তাঁদের পড়াশোনার বিষয়েও রয়েছে অদ্ভুত মিল। প্রেমে পড়লে যেমনটা হয় আর কি। এমনকি নিজের জন্মদিনের পার্টিও পিছিয়ে দিয়েছিলেন ঋতাভরী।

সৃজিত সুইজারল্যান্ডে কাকবাবুর শুটিং করছিলেন বলে। ইয়েতি অভিযান আর উমার শুটিংয়ের মধ্যে একটা শর্ট ব্রেকে কলকাতা আসেন সৃজিত আর তখনই ঋতাভরীর জন্মদিনের পার্টিতে এই ছবি। ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ কিছু বন্ধু,আর পরিবার এসেছিলেন সেই পার্টিতে। শতরূপা সান্যালের সঙ্গে সৃজিতের ছবি বোধহয় সৃজিত-ঋতাভরীর সম্পর্ককেই মান্যতা দিচ্ছিল। কিন্তু আমরা অপেক্ষা করেছিলাম অফিসিয়াল অ্যানাউন্সমেন্টের জন্য। হঠাত্‍ই চোখ পড়ল সৃজিতের হোয়াটসঅ্যাপ প্রোফাইলে। সেখানেই যে প্রকাশ্য ঘোষণা। ২৪ ঘণ্টার তরফ থেকে যোগাযোগ করা হলে খানিকটা লজ্জায় পড়ে যান পরিচালক। তারপর ইন্ডাস্ট্রির নিয়ম অনুযায়ী স্পিকটি নট।

জানেন ‘জগ্গা জাসুস’ দেখে কী বললেন অমিতাভ বচ্চন?