ইশা আম্বানির বাগদান: ইতালির লেক কোমোর অনুষ্ঠান যেন রূপকথা

 সেই পার্টিতে হাজির হয়েছে বলিউডের সমস্ত সেলেবরা। 

Updated By: Sep 22, 2018, 06:01 PM IST
ইশা আম্বানির বাগদান: ইতালির লেক কোমোর অনুষ্ঠান যেন রূপকথা

নিজস্ব প্রতিবেদন: ইতালির লেক কোমো প্রথম আলোচনায় উঠে আসে রণবীর-দীপিকার বিয়ের সূত্র ধরে। দীপিকা-রণবীর বিয়ের আগে এবার সেই লেক কোমোতেই বসেছে মুকেশ-নীতা আম্বানি কন্যা ইশা আম্বানি ও আনন্দ পিরামলের বাগদানের অনুষ্ঠান। শুক্রবার থেকে শুরু হয়ে টানা তিনদিন ধরে চলছেন ইশা-আনন্দের এনগেজমেন্ট পার্টি। সেই পার্টিতে হাজির হয়েছে বলিউডের সমস্ত সেলেবরা। 

জানা যাচ্ছে শুক্রবার, ২১ সেপ্টেম্বর সন্ধেয় ইতিমধ্যেই পিরামল গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর আনন্দ পিরামলের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন ইশা আম্বানি। লেক কোমোর ভিলা বালবিয়ানোতে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে হয়েছে এই অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিল আম্বানি ও পিরামল পরিবারের আত্মীয়-স্বজন, তাঁদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও  কিছু বলিউড সেলেবরা। বাগদানের দিন উপস্থিত অতিথিদের জন্য শুক্রবার রাতে রাখা হয়েছিল বিশেষ ডিনার যার নাম  'আমোর ই বেলেজা' অর্থাৎ 'ভালোবাসা ও সৌন্দর্য'। 

আরও পড়ুন-ইশা আম্বানির বাগদান: ইতালিতে হাজির অনিল, জাহ্নবী, প্রিয়াঙ্কারা

শুক্রবার ইশার বাগদানের জমকালো অনুষ্ঠান ছিল খানিকটা রূপকথার মতোই। দেখুন ইশা আম্বানি ও আনন্দ পিরামলের বাগদান অনুষ্ঠানের সেই ভিডিও...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-অস্কারে গেল 'ভিলেজ রকস্টার'

এদিকে শুক্রবার ২১ সেপ্টেম্বর পর ২২ সেপ্টেম্বর ও ২৩ সেপ্টেম্বরও ইশা-আনন্দের বাগদান উপলক্ষ্যে রাখা হয়েছে বিশেষ অনুষ্ঠান। ২২ সেপ্টেম্বর আয়োজিত এই ইতালিয় অনুষ্ঠানের নাম 'ফিয়েরা বেলা ইতালিয়া'। যার অর্থ দাঁড়ায় 'সুন্দর ইতালি'। মূলত এই এই অনুষ্ঠানটি 'ডান্স নাইট' হিসাবেই উদযাপন হবে। আর ২৩ সেপ্টম্বর শেষ দিন অতিথিদের জন্য রাখা হয়েছে মহাভোজ। 'আরিভেদিয়ারচি কোমো' যার অর্থ গুড বাই কোমো।

জানা যাচ্ছে ইশা ও আনন্দের রূপকথার এই বাগদান পর্বে হাজির থাকবেন বলিউডের সেলেবরা। শাহরুখ খান, গৌরী খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, করণ জোহর, জাহ্নবী কাপুর, জুহি চাওলা, মনীশ মালহোত্রা সচিন ও অঞ্চলি তেন্ডুলকর সহ একাধিক তারকা আমন্ত্রিত রয়েছেন এই অনুষ্ঠান। অনুষ্ঠানে আমন্ত্রিত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া  ও নিক জোনাসও।

আরও পড়ুন- বাবা মহেশ ভাটকে নিয়ে বহু কথা ফাঁস করলেন দুই ভাট কন্যা পূজা ও আলিয়া ভাট

.