যে হলিউড ছবি থেকে অনুপ্রাণিত ক্যাট-রণবীরের 'জাগ্গা জাসুস'

বেশ কয়েক বছর ধরেই রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনা কাইফের 'জাগ্গা জাসুস' ছবির কথা শোনা যাচ্ছে। শোনা গিয়েছিল, অনুরাগ বাসুর এই ছবিতেই সম্পর্ক ভেঙে যাওয়ার পরে ফের অনস্ক্রিন দেখা যাবে এই জুটিকে। আপনিও নিশ্চয়ই 'জাগ্গা জাসুস' ছবির কথা শুনেছেন। কিন্তু এটা কি জানেন, এই ছবিটা একটি হলিউড ছবি থেকে অনুপ্রাণিত হয়েছে?

Updated By: Apr 12, 2016, 12:35 PM IST
যে হলিউড ছবি থেকে অনুপ্রাণিত ক্যাট-রণবীরের 'জাগ্গা জাসুস'

ওয়েব ডেস্ক: বেশ কয়েক বছর ধরেই রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনা কাইফের 'জাগ্গা জাসুস' ছবির কথা শোনা যাচ্ছে। শোনা গিয়েছিল, অনুরাগ বাসুর এই ছবিতেই সম্পর্ক ভেঙে যাওয়ার পরে ফের অনস্ক্রিন দেখা যাবে এই জুটিকে। আপনিও নিশ্চয়ই 'জাগ্গা জাসুস' ছবির কথা শুনেছেন। কিন্তু এটা কি জানেন, এই ছবিটা একটি হলিউড ছবি থেকে অনুপ্রাণিত হয়েছে?

'জাগ্গা জাসুস' ছবিতে রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফকে এক ভিন্ন চরিত্রে দেখা যাবে। তাঁরা দুজনেই এই ছবিতে গোয়েন্দার ভূমিকায় অভিনয় করবেন। জানা গিয়েছে, এই ছবিটি ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত হলিউড ছবি 'দ্য সিঙ্গিং ডিটেকটিভ' নামক ছবি থেকে অনুপ্রাণিত।

'আজব প্রেম কি গজব কাহানী'তে তো আমরা রণবীর ক্যাটরিনাকে কমেডি চরিত্রে দেখেছি। এবার দেখা যাক 'জাগ্গা জাসুস' ছবিতে তাঁরা কতটা দর্শকের মন মাতাতে পারেন।

.