মাকে ছাড়া রেড কার্পেট, কেঁদে ফেললেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী

সাদা গাউনে ঝলমলিয়ে ওঠেন জাহ্নবী

Updated By: Aug 1, 2018, 06:43 PM IST
মাকে ছাড়া রেড কার্পেট, কেঁদে ফেললেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী

নিজস্ব প্রতিবেদন : চলতি বছর ভগ বিউটি অ্যাওয়ার্ডে হাজির হন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। রাল্ফ রুসোর ডিজাইনার পোশাক পরেই রেড কার্পেটে হাজির হন শ্রীদেবী-কন্যা। এই প্রথম কোনও রেড কার্পেটে একা হাজির হলেন জাহ্নবী। আর তাই রেড কার্পেটে হাজির হওয়ার পর প্রায় কেঁদেই ফেললেন তিনি।

আরও পড়ুন : ভগ বিউটি অ্যাওয়ার্ডে ঝলমলে জাহ্নবী, উত্তাপ ছড়ালেন ক্যাটরিনা

রেড কার্পেটে হাজির হওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হন জাহ্নবী কাপুর। তিনি বলেন, এই প্রথম কোনও রেড কার্পেটে মা শ্রীদেবী এবং বাবা বনি কাপুরকে ছাড়া হাজির হন জাহ্নবী। মাকে ছাড়া হাজির হয়ে সেখানেই যেন কেঁদে ফেলেন জাহ্নবী কাপুর। তিনি বলেন, এই প্রথম তিনি কারও সঙ্গ ছাড়া রেড কার্পেটে হাজির হয়েছেন তিনি। তাই একটু তো ভ্যাবাচ্যাকা খেয়েই যান তিনি। দেখুন কী বললেন জাহ্নবী কাপুর...

 

জাহ্নবী কাপুরের স্টাইলিং করিয়েছেন অনিল কাপুর-কন্যা রিয়া কাপুর। পাশাপাশি স্টাইল স্টেটমেনটে তিনি কখনওই সোনাম কাপুরের সমসাময়িক হতে পারবেন না বলেও মন্তব্য করেন শ্রীদেবী-কন্যা।

সবে সবে মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুরের ‘ধড়ক’। শাহিদ কাপুরের ভাই ঈশান খটটরের সঙ্গে ‘ধড়ক’-এ অভিনয় করেন জাহ্নবী কাপুর। যা নিয়ে উচ্ছ্বসিত বলিউড।

চলতি বছরের ফেব্রুয়ারি দুবাইতে ভাগ্নের বিয়েতে যায় কাপুর পরিবার। বনি কাপুর, অনিল কাপুরদের সঙ্গে সেখানে হাজির হন শ্রীদেবীও। ভাগ্নের বিয়েতে গিয়ে আচমকাই হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় শ্রীদেবীর। বলিউডের প্রথম ফিমেল সুপারস্টারের মৃত্যুর সময়, তাঁর সঙ্গে ছিলেন না বড় মেয়ে জাহ্নবী কাপুর। ‘ধড়ক’-এর শুটিংয়ের জন্যই বাবা-মা এবং বোনের সঙ্গে দুবাইতে যেতে পারেননি জাহ্নবী। ফলে, আচমকা মায়ের মৃত্যুর খবর পেয়ে যেন উদ্ভ্রান্তের মত হয়ে যান জাহ্নবী।

আরও পড়ুন : মা হচ্ছেন কঙ্গনা?

কাকা অনিল কাপুরের বাড়িতে তাঁকে রেখে যেমন দেখভাল করা হয় তাঁর, তেমনি তাঁকে সামলানোর জন্য সেখানে সব সময় হাজির ছিলেন করণ জহর। শ্রীদেবী-কন্যা জাহ্নবীকে তিনি কোনওভাবেই ভেঙে পড়তে দেবেন না এবং ভবিষ্যতেও তাঁর খেয়াল রাহবেন বলেও জানান করণ।

আরও পড়ুন : বিয়ের কনের সাজে, শ্রাবন্তী কি বিয়ে করলেন?

অন্যদিকে, ‘ধড়ক’-এর পর জাহ্নবী আর কোনও প্রজেক্টে হাত দিয়েছেন কি না, সে বিষয়েও শ্রীদেবী-কন্যাকে প্রশ্ন করা হয়। জাহ্নবী বলেন, এই মুহূর্তে তাঁর হাতে কোনও কাজ নেই বটে। কিন্তু, নতুন কোনও কাজের জন্য মুখিয়ে রয়েছেন তিনি। প্রজেক্ট হাতে এলে, সঙ্গে সঙ্গে কাজ শুরু করবেন বলেও জানিয়েছেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী।

.