Janhvi Kapoor: 'ভুলভাল অ্যাঙ্গল থেকে ছবি তুলবেন না, একটু সভ্য হোন!'

Janhvi Kapoor: পাপারাজ্জিদের বকাবকি করতে দেখা গেছে জাহ্নবী কাপুরকে। কারণ জানলে পাশে দাঁড়াবেন আপনিও।

Updated By: May 10, 2024, 10:16 PM IST
Janhvi Kapoor: 'ভুলভাল অ্যাঙ্গল থেকে ছবি তুলবেন না, একটু সভ্য হোন!'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউড ডিভা জাহ্নবী কাপুর বর্তমানে তাঁর আসন্ন ছবি, 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'-র প্রচারে ব্যস্ত। আর সেই প্রচারেই মাঝেই, বৃহস্পতিবার শহরে একটি ইভেন্ট থেকে বেরিয়ে আসার সময়, তাঁকে পাপারাজ্জিদের বেশ বকাবকি করতে দেখা গেছে। অভিনেত্রীদের তাদের বিশ্রী মুহূর্তগুলিতে বন্দী করার জন্য।

আরও পড়ুন: Kaushambi-Adrit Marriage: লাল বেনারসিতে কৌশাম্বিতে চোখ আটকে আদৃতের, ভাইরাল মালাদবলে 'আদৃশাম্বি'র খুনসুটি!
একটি ভিডিয়ো এখন ভাইরাল হয়েছে, যেখানে জাহ্নবীকে পাপারাজ্জিদের "ভুল দিক" থেকে রেকর্ড না করার জন্য বলতে দেখা গেছে। "আপ না গালাত গালাত অ্যাঙ্গেল মাত লিয়া কিজিয়ে প্লিজ," তাঁকে ঘটনাস্থল থেকে চলে যাওয়ার আগে পাপারাজ্জিকে বলতে শোনা যায়। যার মানে, আপনারা দয়া করে ভুলভাল দিক থেকে ভিডিয়ো করবেন না প্লিজ।

জাহ্নবীকে একটি সুন্দর পোশাকে আকর্ষণীয় লাগছিল এবং তিনি পিছনে ছোট ছোট ক্রিকেট বল দিয়ে এতে কিছু অতিরিক্ত আকর্ষণ যোগ করেছিলেন। কারণ তার চলচ্চিত্র মিস্টার অ্যান্ড মিসেস মাহিও ক্রিকেটের থিমগুলির উপর তৈরি।
নেটিজেনরাও তাঁকে সমর্থন করার জন্য জাহ্নবীর পাশে দাঁরিয়েছেন এবং অদ্ভুত দিক থেকে অভিনেত্রীদের রেকর্ড করার জন্য এবং সোশ্যাল মিডিয়ায় ভিজ্যুয়াল পোস্ট করার জন্য পাপারাজ্জিদের সমালোচনা করেছিল।


এই প্রথমবার নয় যে জাহ্নবী পাপারাজ্জিকে তাঁকে ভুল দিক থেকে রেকর্ড না করতে বলেছেন। কয়েকদিন আগে, যখন তিনি শহরের একটি ইভেন্টের জন্য বেরিয়েছিলেন, তখন তাঁকে অস্বস্তি বোধ করতে দেখা যায় এবং কঠোরভাবে পাপারাজ্জিকে তাঁকে পিছন থেকে ক্লিক বা রেকর্ড না করার জন্য অনুরোধ করা হয়েছিল।

আরও পড়ুন: Srijit Mukherji: আসছে 'সত্যি বলে সত্যিই কিছু নেই', অনন্তকে গলায় পেঁচিয়ে 'গায়ে কাঁটা' অভিযান সৃজিতের...
শুধু জানভি নয়, আয়েশা খান, মৃণাল ঠাকুর, নায়রা ব্যানার্জী এবং অন্যরা সহ আরও বেশ কয়েকজন সেলিব্রিটি পেছন থেকে ফটো ক্লিক করার জন্য পাপারাজ্জিদের বারন করেছেন এবং সাম্প্রতিক অতীতে তাঁদের ক্যামেরার দিকে ফিরে যেতে অস্বীকার করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.