কোয়েলের সঙ্গে ফের একবার 'শেষ থেকে শুরু' করতে চলেছেন জিৎ

 কোয়েলের সঙ্গেই এবার রোম্যান্স করবেন অভিনেতা। 

Updated By: Apr 17, 2019, 04:04 PM IST
কোয়েলের সঙ্গে ফের একবার 'শেষ থেকে শুরু' করতে চলেছেন জিৎ

নিজস্ব প্রতিবেদন: কোয়েলের সঙ্গেই ফের একবার 'শেষ থেকে শুরু' করতে চলেছেন টলিউড অভিনেতা জিৎ। কোয়েলের সঙ্গেই এবার রোম্যান্স করবেন অভিনেতা। না অন্যরকম কিছু ভাবার দরকার নেই। এ প্রেম বাস্তবে নয়, হতে চলেছে সিনেমার পর্দাতেই। ছবির নাম 'শেষ থেকে শুরু'।

 ছবির পরিচালক রাজ চক্রবর্তী, তাঁর পরিচালনাতেই ফের একবার পর্দায় ফিরছে জনপ্রিয় জিৎ-কোয়েল জুটি। সম্প্রতি, প্রকাশ্যে আনা হয়েছে জিৎ-কোয়েল জুটির এই ছবির পোস্টার। 'শেষ থেকে শুরু'তে জিৎকে দেখা যাবে মাহিদের চরিত্রে, আর কোয়েল হবেন তাঁর পূজারিণী।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ছবির পোস্টার শ্যুটের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জিৎ।

আরও পড়ুন-মিশা বলে এই মেয়েটির প্রেমে হাবুডুবু খাচ্ছেন টোটা রায় চৌধুরী! কে এই মিশা?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-কেমন হল কলঙ্ক? দেখুন ছবি নিয়ে কী রিভিউ দিলেন দর্শকরা...

ছবির প্রযোজনা করছে জিৎ-এর প্রযোজনা সংস্থা জিৎ ফিল্ম ওয়ার্কস। ছবিতে কোয়েল ছাড়াও দেখা যাবে ঋতাভরী চক্রবর্তীকে। এর আগে জিৎ-কোয়েল জুটিকে পর্দায় একসঙ্গে দেখা গিয়েছিল রাজা চন্দের বেশ করেছি, প্রেম করেছি ছবিতে (২০১৭)। দুবছর পর ফের একবার পর্দায় ফিরছে এই জুটি। ছবির শ্যুটিং হয়ে লন্ডনে। 

দেব-রুক্মিণী জুটির 'কিডন্যাপ'-এর পোস্টার মুক্তির ঠিক পরপরই শেষ থেকে শুরু পোস্টার প্রকাশ্যে আনার কথা জানিয়েছিলেন জিৎ। সেই মতোই পয়লা বৈশাখে প্রকাশ্যে আনা হয় পোস্টর।  তবে টালিগঞ্জের এই দুই তারকার ছবির পোস্টার আলাদা আলাদা দিনে সামনে এলেও ছবি দুটিই মুক্তি পাচ্ছে 'ইদ'-এ অর্থাৎ বক্স অফিসে যে এই দুই তারকার ছবি টক্কর দিতে চলেছে তা বলাই বাহুল্য। প্রসঙ্গত এর আগে মুক্তি পেয়েছিল জিৎ-এর ছবি বাচ্চা শ্বশুর। যেখানে জিৎ-এর সঙ্গে দেখা গিয়েছিল কৌশানী মুখোপাধ্যায় ও চিরঞ্জিৎ চক্রবর্তীকে। 

আরও পড়ুন- নতুন ফ্ল্যাটে শুধুই পোড়া গন্ধ পাচ্ছেন অঙ্কিতা, মানসিক রোগ নাকি অন্যকিছু ঘটেছে? দেখুন...

.