Jeet: নির্বাচনের প্রভাব! পিছিয়ে গেল জিত্-রুক্মিনীর 'বুমেরাং'-এর মুক্তি...

Boomerang Release Date: আগামী ১০ মে মুক্তি পাওয়ার কথা ছিল সুপারস্টার জিতের আগামী ছবি 'বুমেরাং'-এর। এবার সেই রিলিজ ডেটই পিছিয়ে দিল প্রযোজনা সংস্থা। কিন্তু কেন? ভোটের কারণেই কি পিছিয়ে গেল রিলিজ ডেট?  

Updated By: Mar 22, 2024, 08:41 PM IST
Jeet: নির্বাচনের প্রভাব! পিছিয়ে গেল জিত্-রুক্মিনীর 'বুমেরাং'-এর মুক্তি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি ঘোষণা হয়েছে লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট। ১৯ এপ্রিল থেকে ১ জুন অবধি সাত দফায় নির্বাচন হবে বাংলায়। ভোটের দিন ঘোষণার পর থেকেই এই সময়কালে রিলিজ হওয়ার কথা যে যে ছবিগুলো, সেই সব প্রযোজকদের মাথায় চিন্তার ভাঁজ। কারণ বেশিরভাগক্ষেত্রেই ভোটের প্রভাব পড়ে বক্স অফিসে। আগামী ১০ মে মুক্তি পাওয়ার কথা ছিল সুপারস্টার জিতের(Jeet) আগামী ছবি 'বুমেরাং'-এর(Boomerang)। এবার সেই রিলিজ ডেটই পিছিয়ে দিল প্রযোজনা সংস্থা। 

আরও পড়ুন- Janhvi Kapoor: দাক্ষিণাত্য অভিযান! হাঁটুতে ভর করেই সিঁড়ি বেয়ে তিরুমালার দরবারে জাহ্নবী...

বুমেরাং-এ জিত্ টলিউডকে উপহার দিতে চলেছেন নয়া চমক বরাবরই নতুন প্রযুক্তি নিয়ে কাজ করতে আগ্রহী টলিউডের সুপারস্টার জিৎ। কল্পবিজ্ঞানের গল্প নিয়ে তাঁর আগামী ছবি ‘বুমেরাং’(Boomerang)। ছবিতে তাঁর সঙ্গে জুটিতে দেখা যাবে রুক্মিনী মৈত্রকে(Rukmini Maitra)। ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায়, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, শ্যামল চক্রবর্তী প্রমুখ। সেই ছবির জন্য তৈরি হয়েছে আস্ত একটা বাইক, ফিউচারিস্টিক(Futuristic Bike) সেই বাইকে হয়েছে শ্যুটিং, এমনকী স্টান্টও।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

শুধু বাইকই নয়, এই ছবিতে প্রথমবার ব্যবহার করা হয়েছে সিনেবট(Cinebot) ক্যামেরা। কম্পিউটার দ্বারা নিয়ন্ত্রিত এই ক্যামেরায় বিভিন্ন অ্যাকশন দৃশ্য এবং জটিল শট নির্ভুলভাবে শুট করেছেন ডিওপি। সেই ক্যামেরার গতিও তীব্র। এই ক্যামেরায় শ্যুট হওয়ায় দর্শকের অনেক কাছে পৌঁছে যাবে চরিত্ররা অর্থাৎ ক্লোজ শট নিতে সুবিধে হয়েছে। ধুমের পাশাপাশি দক্ষিণী ছবিতেও এই ক্যামেরার ব্যবহার করা হয়। এই প্রথম বাংলায় ব্যবহার করা হল এই প্রযুক্তির।

আরও পড়ুন- Basanti Chatterjee: টাকার অভাবে চলছে না চিকিত্সা! অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়কে সাহায্যের আবেদন ভাস্বরের...

জিৎ এই প্রসঙ্গে বলেছিলেন, ‘এটা গতির যুগ। দর্শকদের জন্য সমবসময়েই আমার নতুন কিছু নিয়ে আসতে ভালো লাগে। আমি খুশি যে এবারেও আমরা সেটা করতে পারছি। আপনাদের সামনে ইউনিক ফিউচারিস্টিক বাইক নিয়ে আসছি যেটা পুরোটাই শুধুমাত্র ছবির জন্য তৈরি করা হয়েছে। এছাড়াও রয়েছে সিনেবট ক্যামেরা। যা প্রথমবার ব্যবহার করা হচ্ছে টলিউডে। স্পেশাল সিনেম্যাটিক কিছু দৃশ্য তৈরির জন্যই এই ক্যামেরার ব্যবহার, যা দিয়ে শ্যুট করতে আমরা বেশ উপভোগ করছি। আমি নিশ্চিত যে এই সিনেম্যাটিক অভিজ্ঞতা দর্শকদেরও ভালো লাগবে’।

ইতোমধ্যে ছবির শ্যুটিং শেষ। জোরকদমে চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। কিন্তু এরই মাঝে প্রায় একমাস পিছিয়ে গেল ছবির রিলিজ। আগামী ৭ জুন মুক্তি পাবে 'বুমেরাং'। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.