Johnny Depp : আইনজীবী ক্যামিলের সঙ্গে ফের দেখা জনি ডেপের, আবেগে ভাসলেন নেটিজেনরা

যে ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই ভাইরাল হয়ে যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 16, 2022, 03:39 PM IST
Johnny Depp : আইনজীবী ক্যামিলের সঙ্গে ফের দেখা জনি ডেপের, আবেগে ভাসলেন নেটিজেনরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্ত্রী অ্যাম্বার হার্ড (Amber Heard)এর বিরুদ্ধে আনা মানহানির মামলায় জনি ডেপ (Johnny Depp) এর হয়ে লড়েছিলেন আইনজীবী ক্যামিল ভাসকুয়েজ (Camille Vasquez)। সম্প্রতি, সেই আইনজীবী ক্যামিলের সঙ্গেই দেখা করলেন হলিউড অভিনেতা জনি ডেপ (Johnny Depp)। ইউরোপের প্রাগে আয়োজিত একটি কনসার্টে ফের দেখা হয় জনি ও ক্যামিলের। যে ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই ভাইরাল হয়ে যায়।

এক অনুরাগী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে 'পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান' তারকার সঙ্গে আইনজীবী ক্যামিল ভাসকুয়েজ-এর একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে জনি ডেপকে ক্যামিল ভাসকুয়েজ এবং তাঁর আইনজীবী টিমের সঙ্গে কথা বলতে দেখা যায়। পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান তারকা এবং আইনজীবী ক্যামিল ভাসকুয়েজের এই ভিডিয়ো ঘিরে নেটিজেনদের নানান মন্তব্য উঠে এসেছে।

আরও পড়ুন-বিয়ের পর প্রথম জন্মদিন, সেলিব্রেশনে ভিকির সঙ্গে মলদ্বীপ উড়ে গেলেন ক্যাটরিনা

প্রসঙ্গত, প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন জনি ডেপ। মার্কিন তারকার হয়ে এই মামলা লড়েছিলেন আইনজীবী ক্যামিল ভাসকুয়েজ। তাঁর হাত ধরেই মামলাটি জিতেও যান জনি ডেপ। সে সময় থেকেই খবরের শিরোনামে উঠে আসতে থাকেন আইনজীবী ক্যামিল ভাসকুয়েজ। রীতিমত সেলিব্রিটি হয়ে উঠেছেন ক্যামিল ভাসকুয়েজ। অল্পবয়সী এই আইনজীবীকে মনে ধরেছে জনি ডেপ-এর অনুরাগীদের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.