সলমনের ছেড়ে ‌যাওয়া '‍চটি'‍তে পা গলালেন বরুণ!

Updated By: Aug 21, 2017, 08:53 PM IST
সলমনের ছেড়ে ‌যাওয়া '‍চটি'‍তে পা গলালেন বরুণ!

১৯৯৭ থেকে ২০১৭, মাঝখানে ফারাক অনেকটাই। সলমান খানের সেই '‍জুড়বা'‍ ফের ফেরত এসেছে '‍জুড়বা-২'‍ রূপে।  সলমনের জায়গা রাজা ও প্রেম চরিত্রে এবার দেখা ‌যাবে বরুণ ধাওয়ানকে। আর করিশ্মা ও রম্ভার জায়গায় দেখা ‌যাবে জ্যাকলিন ও তাপসীকে।

'‍জুড়বা'তে করিশ্মা-রম্ভার সঙ্গে সলমনের রোমান্সকে পর্দায় এনেছিলেন পরিচালক ডেভিড ধাওয়ান। তাঁর সেই হিট ফিল্মকেই এবার একটু নতুন রূপে সাজিয়ে গুছিয়ে দর্শকদের ফিরিয়ে দিতে চলেছেন ডেভিড। বলা ‌যেতে পারে একটু নতুন এক্সপেরিমেন্ট। তবে এবার সলমনের জায়গায় ডেভিডের হাতিয়ার ছেলে বরুণ। সোমবার মুক্তি পেয়েছে '‍জুড়বা-২' থিয়েট্রিক্যাল ট্রেলার।

আরও পড়ুন- বোন রিয়ার বিয়ের আরও অনেক ছবি শেয়ার করলেন রাইমা

ট্রেলারে দেখা ‌যাচ্ছে, সেই একই ধরণের গল্প। রাজা ও প্রেম দুই জমজ ভাই। একজনের আঘাত লাগলে অন্যজনেরও আঘাত লাগে। একজনের কোনও অনুভূতি জাগলে, অন্যজনেরও তা জাগে। সেই পুরনো রসদ। তবে ১৯৯৭-এর জুড়বা হিট করছিল সলমনের অসাধারণ অভিনয়ের ফলে। বলা ‌যেতে পারে এবার সলমনের সেই ছেড়ে ‌যাওয়া '‍চটি'‍ই পা গলাচ্ছেন বরুণ। তাই তার ম‌র্যদা বরুণ কতটা দিতে পারবেন বা সলমনের মত বরুণও ফিল্মকে হিট করাতে পারবেন কিনা, তা তো ২৯ সেপ্টেম্বর ফিল্ম মুক্তি পাওয়ার পরই বোঝা ‌যাবে। তবে '‍জুড়বা২'-ট্রেলার কিন্তু আশা জোগাচ্ছে তা বলাই ‌বাহুল্য।‍  

আরও পড়ুন- জ্যাকলিন নাকি তাপসী, বিকিনিতে কে বেশি হট? চর্চায় নেটিজেনরা

.