সচিনের সঙ্গে বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক জুহি

একের পর এক পোস্ট করছেন জুহি

Updated By: Jul 26, 2018, 10:57 AM IST
সচিনের সঙ্গে বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক জুহি

নিজস্ব প্রতিবেদন : বিচ্ছেদ তাঁদের হয়ে গিয়েছে। কিন্তু, বিচ্ছেদের পরও যেন সচিন শ্রফ এবং জুহি পারমারের সম্পর্কের জট কিছুতেই কাটছে না। বিচ্ছেদের জন্য জুহি দায়ী। এবং, জুহি কখনও কোনওদিন তাঁকে ভালবাসতে পারেননি বলে দাবি করেছেন সচিন। কিন্তু, সচিনের দাবি মানতে নারাজ টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী।

আরও পড়ুন  : কেন বিচ্ছেদ সচিনের সঙ্গে, মুখ খুললেন জুহি

বিচ্ছেদের পর সরাসরি সচিনকে আক্রমণ না করলেও, নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রাক্তনের বিরুদ্ধে মুখ খুলেছেন টেলিভিশন অভিনেত্রী। তিনি বলেন, মেয়ের জন্মের পর থেকে আর ঝগড়া ঝামেলা করবেন বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু, সচিন যেন কোনও কিছুই মানতে চাননি। মেয়ের সামনে কখনওই দু’জন একে অপরের সঙ্গে লড়বেন না বলে যে পণ করেছিলেন, অচিরেই সেই সিদ্ধান্তে চিড় ধরে। পরিস্থিতি এমন পর্যায়ে গিয়ে পৌঁছয় যে শেষ পর্যন্ত তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে বাধ্য হন।

জুহি আরও বলেন, বিচ্ছেদ কষ্ট দেয়। কিন্তু, যিনি কোনও সম্মান দিতে জানেন না, আপনার কাজকেও মর্যাদা দেন না, তাঁর সঙ্গে বিচ্ছেদ মানে কিছু হারানো নয়। বরঞ্চ, সেই সম্পর্ক থেকে বিচ্ছেদ মানে আসলে জীবনে কিছু পাওয়া। দেখুন জুহির সেই পোস্ট... (এই পোস্ট-টি সংগৃহিত  )

রাজিব খান্ডেলওয়ালের টক শো-এ হাজির হয়ে জুহি বলেন, বিয়ের আগে থেকেই সচিনকে চিনতেন তিনি। ফলে সচিন যখন বিয়ের প্রস্তাব দেন, তখন যে তিনি এ বিষয়ে পুরোপুরি রাজি ছিলেন তা নয়। কিন্তু, ভাল মানুষ হিসেবে সচিনকে বিয়ে করে নেন। ভেবেছিলেন, বিয়ের পর সচিনকে ভালবেসে সংসার করবেন। সচিনের ভালবাসাই তাঁর জীবনের অন্যতম চালিকাশক্তি ছিল বলেও মন্তব্য করেন জুহি। কিন্তু, শেষ পর্যন্ত সেই পর্যায় পর্যন্ত পৌঁছয়নি তাঁদের সম্পর্ক।

২০০৯ সালের ১৫ ফেব্রুয়ারি সচিন শ্রফের সঙ্গে গাঁটছড়া বাঁধেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী জুহি পারমার। বিয়ের ৪ বছর পর জন্ম হয় জুহি, সচিনের মেয়ে সামাইরার।

.