Roktopolash: জঙ্গলমহলের প্রেক্ষাপটে কমলেশ্বর মুখোপাধ্যায়ের নয়া রাজনৈতিক ওয়েব সিরিজ, প্রকাশ্যে টিজার

জঙ্গলে একটি রিসর্টে বেড়াতে গিয়েছেন ৭ জন। সেখানেই রিসর্টের নৈশ-আড্ডায় উঠে আসে তাঁদের জীবনের অতীতে লুকিয়ে থাকা অন্যায় ও অপরাধমূলক কাজকর্ম। জঙ্গলে নিছক ছুটি কাটাতে এসে হঠাৎই আধাসামরিক বাহিনী ও একদল চরমপন্থীর লড়াইয়ে মাঝে পড়ে যায় তাঁরা।

Updated By: May 1, 2022, 05:42 PM IST
Roktopolash: জঙ্গলমহলের প্রেক্ষাপটে কমলেশ্বর মুখোপাধ্যায়ের নয়া রাজনৈতিক ওয়েব সিরিজ, প্রকাশ্যে টিজার

নিজস্ব প্রতিবেদন: 'এই দুনিয়ায় কেউ নিরীহ নয়। সবাই কোনও না কোনও পক্ষে লড়ছে' নিরপেক্ষতা নিয়ে সওয়াল তুলেছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়(Kamaleshwar Mukherjee)। তবে কি নিয়ে এই নিরপেক্ষতার প্রশ্ন। টিজারের প্রথম কয়েক ঝলকেই বোঝা গেল কোন দ্বন্দ্বের কথা বলছেন পরিচালক। কমলেশ্বর মুখোপাধ্যায়ের আগামী রাজনৈতিক ওয়েবসিরিজ ‘রক্তপলাশ’(Roktopolash)। জঙ্গলমহলের উত্তপ্ত রাজনৈতিক পরিস্থিতি নিয়েই গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক। 

জঙ্গলে একটি রিসর্টে বেড়াতে গিয়েছেন ৭ জন। সেখানেই রিসর্টের নৈশ-আড্ডায় উঠে আসে তাঁদের জীবনের অতীতে লুকিয়ে থাকা অন্যায় ও অপরাধমূলক কাজকর্ম। জঙ্গলে নিছক ছুটি কাটাতে এসে হঠাৎই আধাসামরিক বাহিনী ও একদল চরমপন্থীর লড়াইয়ে মাঝে পড়ে যায় তাঁরা। তখনই ধীরে ধীরে বেরিয়ে পড়ে মুখোশের আড়ালে লুকিয়ে থাকা আসল স্বার্থপর চেহারাগুলো। এরই মাঝে মুক্তিপনের টোপ হিসেবে রিসোর্টে বন্দি হয়ে পড়েন তাঁরা। চরমপন্থীদের দেওয়া ঘণ্টা-চারেক সময়ের মাঝেই প্রশাসনের তরফে হাজির হন এক সরকারি মধ্যস্থতাকারী। 

সিরিজে অভিনয় করছেন শিলাজিৎ(Silajit),কমলেশ্বর মুখোপাধ্যায়, দেবদূত ঘোষ, অনন্যা সেনগুপ্ত, উৎসব মুখোপাধ্যায়, রোজা পারমিতা দে, অসীম রায় চৌধুরী, শুভজিৎ কর, মৌমিতা পণ্ডিত, দীপঙ্কর, মৌসুমি দালাল, বেবি তামান্না, কোয়েল মিত্র, সুব্রত দাশগুপ্ত। টানটান উত্তেজনায় ভরা এই ওয়েবসিরিজের ট্রেলার। ওয়েবসিরিজের দ্বিতীয় টিজার পোস্টারে দেখা গেল শিলাজিৎ এবং কমলেশ্বর মুখোপাধ্যায়কে। ওটিটি প্লাটফর্ম ক্লিকে শীঘ্রই মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

আরও পড়ুন:Anushka Sharma Birthday: ৩৪ কোটির ফ্ল্যাট, একাধিক বিলাসবহুল গাড়ি, ৩ বছরে ৮০% বেড়েছে অনুষ্কা শর্মার সম্পত্তি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.