ভাইয়ের বিয়েতে কঙ্গনার নাচ, ভাইরাল হল 'কুইনের' ভিডিয়ো

বর্তমানে ভাইয়ের বিয়ে উপলক্ষ্যে রাজস্থানের উদয়পুরে রয়েছেন অভিনেত্রী। সেখানেই অক্ষতের বিয়েতে এবার কোমর দোলাতে দেখা গেল অভিনেত্রীকে।

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 12, 2020, 11:26 AM IST
ভাইয়ের বিয়েতে কঙ্গনার নাচ, ভাইরাল হল 'কুইনের' ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​ভাই অক্ষতের বিয়ে নিয়ে ব্যস্ত, তাই এই মুহূর্তে তিনি মুম্বইতে যেতে পারবেন না বলে আগেই জানিয়েছিলেন কঙ্গনা রানাউত। সেই অনুযায়ী এবার ভাইয়ের বিয়েতে মতে উঠলেন কঙ্গনা। বর্তমানে ভাইয়ের বিয়ে উপলক্ষ্যে রাজস্থানের উদয়পুরে রয়েছেন অভিনেত্রী। সেখানেই অক্ষতের বিয়েতে এবার কোমর দোলাতে দেখা গেল অভিনেত্রীকে।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, উদয়পুরে গিয়ে স্থানীয় গানের সঙ্গে কোমর দোলাচ্ছেন কঙ্গনা। স্থানীয় লোকশিল্পীদের সঙ্গে নাচতে দেখা যায় কঙ্গনাকে। অভিনেত্রীর সঙ্গে কোমর দোলাতে দেখা যায় রঙ্গোলি চান্দেলকেও। যে ভিডিয়ো টিম কঙ্গনা রানাউতের তরফে প্রকাশ করা হয়। ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : লাল রঙের পোশাক থেকে উঁকি দিচ্ছে শরীর, ভাইরাল মধুমিতা সরকারের ফটোশুট

সম্প্রতি মুম্বইর পালি হিলে কঙ্গনার অফিসে একাংশ ভেঙে দেওয়া হয় বৃহন্মুম্বই পুরসভার তরফে। যা নিয়ে বিস্তর জলঘোলা শুরু হয়। তাঁর অফিস কেন ভাঙা হয়েছে, তার জবাব চেয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্ত হন কঙ্গনা। 

আরও পড়ুন : এক নাগাড়ে পাক খাচ্ছেন কৃতি, ভাইরাল বলিউড অভিনেত্রীর ভিডিয়ো

অন্যদিকে বৃহন্মুম্বই পুরসভার তরফে জানানো হয়, পালি হিলে কঙ্গনার যে অফিস রয়েছে, তার বেশ কিছুটা অংশ বেআইনি। সেই কারণেই তা ভেঙে দেওয়া হয়েছে। কঙ্গনার পালি হিলের অফিসের বেশ কিছুটা অংশ ভাঙার পর ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার অফিসকেও চিঠি পাঠানো হয় বৃহন্মুম্বই পুরসভার তরফে।

.