Kangana-র আইটেম নম্বর, ভিডিয়ো শেয়ার করায় Swara-কে আক্রমণ 'কুইনের'

দুই অভিনেত্রীর টুইট, পালটা টুইটে সরগরম হয়ে ওঠে সামাজিক মাধ্য়ম 

Updated By: Feb 23, 2021, 10:30 AM IST
Kangana-র আইটেম নম্বর, ভিডিয়ো শেয়ার করায় Swara-কে আক্রমণ 'কুইনের'
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​'রাজ্জো'-তে কঙ্গনা (Kangana Ranaut) যেভাবে আইটেম নম্বরে কোমর দোলান, তা দেখে তিনি খুশি। কঙ্গনা যে একজন ভাল অভিনেত্রীর পাশাপাশি, তুখোড় নৃত্যশিল্পী তা স্পষ্ট।  ভবিষ্যতে কঙ্গনার এই ধরনের নাচ আরও দেখতে পাবেন বলে কটাক্ষ করেন স্বভা ভাস্কর। স্বরা যখন কঙ্গনার আইটেম নম্বর নিয়ে কটাক্ষ করেন, তখন চুপ বসে নেই বলিউড 'কুইন'।  স্বরাকে 'বি গ্রেড' অভিনেত্রী বলে একহাত নেন কঙ্গনা।

এমনকী, স্বরার মতো বি গ্রেডের অভিনেত্রী (Actor) তাঁর সম্পর্কে যেন কোনও কথা না বলেন, সে বিষয়েও সতর্ক করেন কঙ্গনা। স্বরা ভাস্কর (Swara Bhasker) এবং কঙ্গনা রানাউতের টুইট, পালটা টুইট এবং তা নিয়ে নেটিজেনদের জোর চর্চায় সরগরম হয়ে ওঠে সংবাদমাধ্যম। 

আরও পড়ুন : 'নাচনে গানেওয়ালি' কটাক্ষ : দীপিকা,আলিয়া নই বলে প্রাক্তন মন্ত্রীকে জবাব Kangana-র

দেখুন...

 

কৃষক আন্দোলনের (Farmers' Protest) স্বপক্ষে মুখ না খোলায় কঙ্গনাকে 'নাচনে গানেওয়ালি' বলে কটাক্ষ করেন মধ্যপ্রদেশের (MP) প্রাক্তন মন্ত্রী সুখদেব পানসে। মধ্যপ্রদেশের ওই মন্ত্রীর মন্তব্যের পর কঙ্গনা ফুঁসে ওঠেন। তিনি বলেন, ​'আমি দীপিকা (Deepika Padukone), আলিয়া (Alia Bhatt) বা ক্যাটরিনা (Katrina Kaif) নই। আমিই একমাত্র অভিনেত্রী বলিউডে (Bollywood), যে কখনও কোনও আইটেম নম্বর করিনি। খান বা কুমারদের সঙ্গে স্ক্রিন শেয়ারও করিনি। বলিউডের যে গ্যাং রয়েছে, সেখানে প্রায় সব অভিনেত্রীই তাঁকে অপছন্দ করেন। বলিউড হিরোরাও তাঁকে ভাল চোখে দেখেন না। আমি রাজপুত কন্যা, যে সব সময় চেনা ছকের বাইরে গিয়ে কাজ করি।' 

আরও পড়ুন : হুইল চেয়ারে Kapil Sharma, ক্যামেরা দেখে কটূক্তি অভিনেতার

প্রাক্তন মন্ত্রীকে জবাবা দিতে গিয়ে কঙ্গনা যখন আলিয়া, দীপিকাদের নাম করে কটাক্ষ করেন, সেই সময় পালটা টুইট করেন স্বরা। ২০১৩ সালে রাজ্জো-তে অভিনয় করেত গিয়ে কঙ্গনাকেও আইটেম নম্বরে কোমর দোলাতে হয় বলে ভিডিয়ো প্রকাশ করেন স্বরা। যা দেখে ফের ক্ষেপে গিয়ে স্বরাকে 'বি গ্রেড' অভিনত্রী বলে আক্রমণ করেন কঙ্গনা।

.