Bigg Boss 16: কী এমন ঘটল? তড়িঘড়ি বিগ বস থেকে বের করে দেওয়া হল অর্চনা গৌতমকে

Bigg Boss 16: কিছুদিন আগেই অর্চনা গৌতমের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন সুম্বুল তৌকির খান। শালিন ভানোটের থেকে দূরে থাকতে বলেছেন সুম্বুলের বাবা। সে কথা মানছেন না সুম্বুল, সেই নিয়েই তাঁকে কথা শোনান অর্চনা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 9, 2022, 07:37 PM IST
Bigg Boss 16: কী এমন ঘটল? তড়িঘড়ি বিগ বস থেকে বের করে দেওয়া হল অর্চনা গৌতমকে

Bigg Boss 16, Archana Gautam, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বসের ঘরে যখনই কেউ হাতাহাতি করেছে বা কেউ কাউকে আক্রমণ করেছে, তা কখনই মেনে নেয়নি বিগ বস টিম। দ্রুততার সাথে সেই প্রতিযোগীর বিরুদ্ধে সিদ্ধান্ত নিয়েছে টিম। মারামারি, হাতাহাতির চোটে অনেক সিজনেই বিগ বস থেকে বাদ পড়েছেন একাধিক প্রতিযোগী। এই সিজনও তার অন্যথা হল না। বিগ বস সিজন ১৬ থেকে বাদ পড়লেন অর্চনা গৌতম। বিগ বসের ঘরে সহপ্রতিযোগী শিব ঠাকরের সঙ্গে মারপিটের জেরে এবার শো থেকে বাদ পড়লেন অর্চনা।

আরও পড়ুন-Aindrila Sharma: এখনও ফেরেনি জ্ঞান, কী বলছেন ঐন্দ্রিলার চিকিৎসক?

এই সিজনের প্রথম থেকেই তাঁর বায়নাক্কায় বিরক্ত বিগ বসের প্রতিযোগী থেকে শুরু করে দর্শক। এবার একেবারে বাড়ি থেকেই ঘাড় ধাক্কা খেলেন তিনি। সম্প্রতি শোয়ে শিব ঠাকরের সঙ্গে তর্কে জড়ান তিনি। রেগে গিয়ে তিনি জোর ধাক্কা মারেন শিবকে। বিশেষ সূত্রের খবর, ঝগড়ার মাঝে অর্চনাকে ব্যক্তিগত আক্রমণ করেন শিব। সেখান থেকেই নিজের উপর নিয়ন্ত্রণ হারান অর্চনা। কথা থেকেই শুরু হয়ে যায় হাতাহাতি। এর জেরেই ঘর থেকে বাদ পড়েন তিনি।

কিছুদিন আগেই অর্চনা গৌতমের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন সুম্বুল তৌকির খান। শালিন ভানোটের থেকে দূরে থাকতে বলেছেন সুম্বুলের বাবা। সে কথা মানছেন না সুম্বুল, সেই নিয়েই তাঁকে কথা শোনান অর্চনা। ট্যুইটারে এই খবর সামনে আসার পরই দুভাগে ভাগ হয়ে গেছে নেটপাড়া। অনেকেই অর্চনার সমর্থনে এগিয়ে এসেছেন। অনেকেই তাঁকে শোয়ে ফিরিয়ে আনার আর্জি জানিয়েছেন। শিব তাঁর প্রতি ব্যক্তিগত আক্রমণ করেছে বলে শিবকেও শো থেকে বের করার দাবি জানিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন- Madan Mitra: বড়পর্দায় তৃণমূল বিধায়ক? বনি-কৌশানি-ওম-শ্রাবন্তীর সঙ্গে শ্যুটিং সেটে মদন মিত্র

এই সপ্তাহে এলিমিনেট হওয়ার তালিকায় ছিলেন তিন প্রতিযোগী- প্রিয়াঙ্কা চাহার চৌধুরী, সুম্বুল তৌকির খান ও গোরি নাগোরি। কিন্তু তার আগেই শো থেকে বাদ পড়ল অর্চনা গৌতম। তাহলে কী এই সপ্তাহে এলিমিনেশন হবে না? তার জন্য অপেক্ষা করতে হবে শুক্রবারের স্পেশাল এপিসোড অবধি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.