জন্মদিনে বাবার পাশে করিশ্মা, করিনা, গ্ল্যামার যেন উপচে পড়ল

৭১-এ পড়লেন রণধীর কাপুর। বাবা রণধীর কাপুরের জন্মদিন পালন করলেন করিশ্মা, করিনা। কেক কাটার সময় যখন বাবার পাশে যখন হাসিমুখে দাঁড়ালেন দুই কন্যা, তখন যেন গ্ল্যামার উপচে পড়ল। শুধু তাই নয়, রণবীর কাপুর, করিনা কাপুর এবং করিশ্মা কাপুর যখন এক ফ্রেমে এলেন, তখন যেন বি টাউনের সবচেয়ে সুখী পরিবার মনে হয় তাঁদের।

Updated By: Feb 16, 2018, 10:35 AM IST
জন্মদিনে বাবার পাশে করিশ্মা, করিনা, গ্ল্যামার যেন উপচে পড়ল

নিজস্ব প্রতিবেদন : ৭১-এ পড়লেন রণধীর কাপুর। বাবা রণধীর কাপুরের জন্মদিন পালন করলেন করিশ্মা, করিনা। কেক কাটার সময় যখন বাবার পাশে যখন হাসিমুখে দাঁড়ালেন দুই কন্যা, তখন যেন গ্ল্যামার উপচে পড়ল। শুধু তাই নয়, রণবীর কাপুর, করিনা কাপুর এবং করিশ্মা কাপুর যখন এক ফ্রেমে এলেন, তখন যেন বি টাউনের সবচেয়ে সুখী পরিবার মনে হয় তাঁদের।

আরও পড়ুন : মুক্তি পেল 'পরী'-র ট্রেলার, ভয় ধরবে অনুষ্কাকে দেখলে

জন্মদিনের কেকে রণবীর কাপুরের নাম কোথাও ছিল না। কিন্তু, তৈমুর, সামাইরা এবং কিয়ান-এর নাম লেখা ছিল। কেক কাটার সময় তৈমুর, সামাইরা, কিয়ানরা হাজির না থাকলেও, তাদের নাম কিন্তু জ্বল জ্বল করছিল।

দেখুন সেই ছবি..

এদিকে প্রতিদিন সংবাদপত্রে তৈমুরের নাম দেখা যায় বলে সম্প্রতি মন্তব্য করেন রণধীর। অর্থাত, সইফ-করিনার ছেলে যে ইতিমধ্যেই বাবা-মায়ের চেয়ে অনেকটাই লাইমলাইট কেড়ে নিয়েছে, তা কিন্তু স্পষ্ট। এদিকে তৈমুর পুরো করিনার মত হয়েছে বলেও সম্প্রতি মন্তব্য করেন সইফ আলি খান।

.