দ্বিতীয় সন্তানের জন্মের পর প্রথম প্রকাশ্যে এলেন Kareena

নিজেই ছবি শেয়ার করেন করিনা কাপুর খান 

Updated By: Mar 1, 2021, 12:35 PM IST
দ্বিতীয় সন্তানের জন্মের পর প্রথম প্রকাশ্যে এলেন Kareena
করিনা কাপুর খান

নিজস্ব প্রতিবেদন: ​দ্বিতীয় সন্তানের জন্মের পর এবার প্রকাশ্যে এলেন করিনা কাপুর খান। তবে সরাসরি নয়, নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলের মাধ্যমে প্রকাশ্যে আসেন করিনা। বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ার সঙ্গে কোনও যোগাযোগ ছিল না অভিনেত্রীর। ওই সময়ে তিনি অনুরাগীদের, পরিচিতদের 'মিস' করেছেন বলেও মন্তব্য করেন করিনা কাপুর খান।

সোমবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন করিনা কাপুর খান। রোদ চশমায় চোখ ঢেকে ছবি শেয়ার করেন অভিনেত্রী (Actor)। নতুন ওই ছবির সঙ্গে 'মিসড ইউ অল' বলে ক্যাপশন জুড়ে দিতে দেখা যায় বেবোকে।

আরও পড়ুন : Malaika-র সঙ্গে তাঁকে লেন্সবন্দির চেষ্টা, রেগে আগুন Arjun Kapoor

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি দ্বিতীয় সন্তানের মা হন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। দ্বিতীয়বা মা হওয়ার পর সদ্যোজাতকে নিয়ে হাসপাতাল থেকে বেরিয়ে পড়েন করিনা,সইফ (Saif Ali Khan)। তৈমুরের (Taimur Ali Khan) জন্মের পর ক্যামেরার সামনে তাকে নিয়ে এসে, নেট জনতার একাংশের কটাক্ষের মুখে পড়েন সইফিনা। যে বিতর্ক এখনও অব্যাহত। ফলে দ্বিতীয় সন্তানের জন্মের পর কোনওভাবেই তাঁকে প্রকাশ্যে আনা হবে না বলে জানিয়ে দিয়েছিলেন সইফ, করিনা। সেই অনুযায়ী, দ্বিতীয় সন্তানের জন্মের পরপরই হাসপাতাল (Hospital) থেকে তাঁকে নিয়ে চটপট গাড়িতে উঠে পড়েন করিনা কাপুর খান এবং সইফ আলি খান।

.