Manini De-Molestation: 'আমার তখন সাত, ওই ছোট্ট শরীরেই আত্মীয়ের অসভ্য হাতটা...'

জীবনের ডায়েরির অন্ধকার পাতা খুলে বলিউড অভিনেত্রী মানিনী দে জানান, ৭ বছর বয়সে তিনি একজন ঘনিষ্ঠ আত্মীয়ের দ্বারা শ্লীলতাহানির শিকার হয়েছিলেন। ঘরে একা পেয়ে তাঁকে একা পেয়ে শ্লীলতাহানি করেন তাদেরই এক আত্মীয়।

Updated By: Apr 30, 2024, 04:46 PM IST
Manini De-Molestation: 'আমার তখন সাত, ওই ছোট্ট শরীরেই আত্মীয়ের অসভ্য হাতটা...'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটবেলার ভয়ঙ্কর স্মৃতি আজও দগদগে তাঁর। ঘরে একা পেয়ে এক আত্মীয়....বলতে বলতে এত বছর পরেও যেন গলা কাঁপছিল অভিনেত্রীর। জীবনের ডায়েরির অন্ধকার পাতা খুলে বলিউড অভিনেত্রী মানিনী দে জানান, ৭ বছর বয়সে তিনি একজন ঘনিষ্ঠ আত্মীয়ের দ্বারা শ্লীলতাহানির শিকার হয়েছিলেন। ঘরে একা পেয়ে তাঁকে একা পেয়ে শ্লীলতাহানি করেন তাদেরই এক আত্মীয়।

আরও পড়ুন, Piya Viral Photo: আইনজীবীর ভূমিকায় এবার পিয়া, তিনি হাসলেন আর কোটি কোটি পুরুষ...

দগদগে স্মৃতির পাতা উল্টে মানিনী এদিন বলেন, আমার জীবনেও 'ছোট্ট একটা অন্ধকার জায়গা' রয়েছে। সিদ্ধার্থ কান্নানকে দেওয়া এক রিপোর্টে মানিনী জানান, এই অভিজ্ঞতার যন্ত্রণা এবং অসুবিধা সত্ত্বেও, তিনি বইয়ের মধ্যে সান্ত্বনা খুঁজে পেয়েছিলেন, কাল্পনিক বন্ধু তৈরি করেছিলেন এবং ফুটবলের মতো ধারাবাহিকভাবে হয়ে আসা ছেলেদের খেলার সঙ্গে নিজেকে জুড়েছিলেন। 

মানিনী এদিন আরও বলেন, ‘এমন একটি ঘটনা যা আমি অস্বীকার করতে পারছি না, বা আমি কিছু বলে এটি হালকা হতেও চাইছি না। শুধু সত্যিটা তুলে ধরছি। আমার জীবনে এটা একটা ক্ষতের মত। যদিও এই ক্ষত সারাতে আমি বাড়িতে অনেক ছায়া পেয়েছি। অনেকেই এই ক্ষত নিরাময়ের চেষ্টা করেছেন। তবে কোথাও না কোথাও সেই ক্ষত সারাতে অনেক সময় লেগে যায়। এই কারণেই আজ আমি একজন থেরাপিস্ট হয়েছি।

কিন্তু কোথাও না কোথাও সেই ক্ষত সারাতে অনেক সময় লাগে। যে কারণে আমি একজন থেরাপিস্ট হয়েছি। আমার সঙ্গে যা ঘটেছিল তা অন্য কারও সঙ্গে হওয়া উচিত নয়। কিন্তু মানিনী বিশ্বাস করেন যে কর্ম কখনই ঠিকানা ভুলে যায় না, এমনকী তিনি  উল্লেখ করেন সেই আত্মীয় তার কাছে ৫ বছর আগে একটি পারিবারিক অনুষ্ঠানে যা করেছিলেন তার জন্য ক্ষমা চেয়েছিলেন। এটা শোনার পরই অভিনেত্রী অসাড় হয়ে যান এবং তার ক্ষমা চাওয়ার পর জবাব দিতে পারেনি। পরে একটাই কথা বলেছিলেন, 'একবার হয়ে গেলে, হয়ে যায়'।

আরও পড়ুন, Tamannaah Bhatia: বেটিং অ্যাপকাণ্ডে গ্রেফতার সাহিল, সেই ভয়েই কি হাজিরা দিলেন না তমান্না?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.