মা হতে চলেছেন, এখবর প্রথম বিশেষ একজনের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন করিনা

 সম্প্রতি একথাই প্রকাশ্যে জানিয়েছেন করিনা।

Updated By: Dec 4, 2019, 08:24 PM IST
মা হতে চলেছেন, এখবর প্রথম বিশেষ একজনের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন করিনা

নিজস্ব প্রতিবেদন: মাতৃত্বের প্রথম খবর কমবেশি প্রয় সব মেয়েদের কাছেই একটা অন্য অনুভূতি হয়ে ওঠে। বলিউড ডিভা করিনা কাপুর খানের কাছেও তার অন্যথা হয়নি। মা হতে চলেছেন সেকথা জানার পর একপ্রকার আনন্দে আত্মহারা হয়ে পড়েছিলেন বেবো। সম্প্রতি একথাই প্রকাশ্যে জানিয়েছেন করিনা।

#MyPregaNews-এর সঙ্গে সম্প্রতি করিনা তাঁর মা হওয়ার অনুভূতি ভাগ করে নিয়েছেন। করিনার কথায়, ''আমি ভীষণভাবেই মা হতে চেয়েছিলাম। তাই যখন মা হওয়ার কথা জানলাম আমি আনন্দে আত্মহারা হয়েগিয়েছিলাম। এটা আমার জীবনে অন্যতম সেরা অনুভূতি। তবে শুধু আমার নয়, যে কোনও মেয়ে যাঁরা মা হতে চায় তাঁদের সকলের কাছেই এটা অন্যতম সেরা অনুভূতি। আর মা হওয়ার কথা আমি প্রথম সইফকে বলেছিলাম।''। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে করিনার এই ভিডিয়ো।

আরও পড়ুন-শ্রী ভেঙ্কটেশ্বর বালাজি মন্দিরে পুজো দিতে হাজির নিখিলের সঙ্গে হাজির নুসরত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, করিনা মা হিসাবে এবং অভিনেত্রী হিসাবে অনেকের কাছেই অনুপ্রেরণা। সন্তানসম্ভবা হওয়ার পরও তিনি যেভাবে সমান তালে কাজ করে গিয়েছেন তা দেখে অনেকেই অভিভূত হন। এমনকি মা হওয়ার পরও তিনি যেভাবে সন্তান ও কাজ দুটোই সমান গুরুত্ব দিয়ে সামলে চলেছেন তা দেখেও যেকোনও মেয়েরই হয়ত ঈর্ষা হবে। আর করিনার ছেলে তৈমুর আলি খান হল পতৌদি পরিবারে সবথেকে কনিষ্ঠ সদস্য। আর ক্ষুদে নবাব তৈমুরের জনপ্রিয়তা নিয়ে নতুন করে না বললেও হয়ত চলে।  

আরও পড়ুন-ছেলে অ্যানড্রিয়াস ছবি পোস্ট করলেন অ্যামি জ্যাকসন

.