সন্ধেবেলায় তৈমুরকে নিয়ে মুম্বই ঘুরলেন করিনা কাপুর

গত ডিসেম্বর মাসের ২০ তারিখে এই পৃথিবীতে এসেছে সে। কিন্তু তিনি যে নবাব বলে কথা। যখন তখন তো আর রাস্তাঘাটে বেরিয়ে পড়া যায় না। হ্যাঁ, সবথেকে ছোটে নবাব তৈমুর আলি খানের কথা বলা হচ্ছে। অবশেষে মায়ের সঙ্গে মুম্বই শহর দেখতে বেরোলেন ছোটে নবাব! বৃহস্পতিবার রাতে মা করিনা কাপুর ছোট্ট তৈমুরকে সঙ্গে করে বেরিয়ে যান গাড়িতে করে শহর ঘুরতে। তৈমুরকে সামলানোর জন্য সঙ্গে ছিলেন একজন নানিও।

Updated By: Mar 17, 2017, 01:28 PM IST
সন্ধেবেলায় তৈমুরকে নিয়ে মুম্বই ঘুরলেন করিনা কাপুর

ওয়েব ডেস্ক: গত ডিসেম্বর মাসের ২০ তারিখে এই পৃথিবীতে এসেছে সে। কিন্তু তিনি যে নবাব বলে কথা। যখন তখন তো আর রাস্তাঘাটে বেরিয়ে পড়া যায় না। হ্যাঁ, সবথেকে ছোটে নবাব তৈমুর আলি খানের কথা বলা হচ্ছে। অবশেষে মায়ের সঙ্গে মুম্বই শহর দেখতে বেরোলেন ছোটে নবাব! বৃহস্পতিবার রাতে মা করিনা কাপুর ছোট্ট তৈমুরকে সঙ্গে করে বেরিয়ে যান গাড়িতে করে শহর ঘুরতে। তৈমুরকে সামলানোর জন্য সঙ্গে ছিলেন একজন নানিও।

আরও পড়ুন মুক্তি পেল 'বাহুবলী টু'-র ট্রেলর, চোখ সরাতে পারবেন না!

সন্ধেতে ঘোরার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন করিনা কাপুর। সেই ছবিতে দেখা যাচ্ছে, ছোটে নবাব তৈমুরকে বেশ তোয়ালে দিয়ে আঁটোসাঁটো করে জড়িয়ে রাখা। আর সে দিব্যি নানির কাঁধে মাথা দিয়ে আয়েসি মেজাজে রয়েছে। আপনি নিজেই দেখে নিন ছবিগুলো। মা-ছেলের প্রথম ঘুরতে বেরানোর ছবি দেখতে মন্দ লাগবে না।

আরও পড়ুন  প্রেমেই আছেন, কেবল প্রেমিক বদলে যাচ্ছে দীপিকার!

.