প্রেমেই আছেন, কেবল প্রেমিক বদলে যাচ্ছে দীপিকার!

রণবীরের প্রেমে ছিলেন, তাঁর প্রেমেই আছেন। নাম এক হলেও বদলেছে প্রেমের মানুষ। এক নামের দুই প্রেমিক, দীপিকা দোনামনায়! কার সঙ্গে থাকবেন দীপিকা, আর কাকেই বা বলবেন 'গুড বাই'? প্রশ্নের উত্তর দীপিকা হয়ত নিজেই জানেন না! রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ঘুচেছে অনেকদিন। তারপর ফের প্রেমে জড়িয়েছেন রণবীর সিংয়ের সঙ্গে। খোলামেলা প্রেমে মাতোয়া দীপিকা-রণবীরের সম্পর্কে হঠাৎ যেন চির! ভিন ডিজেলের নামেই নাকি দীপিকার মোহ। হলিউডের খ্যাতি। আন্তর্জাতিক মঞ্চে সারাক্ষণ লাইমলাইটে থাকার বিগ ব্রেক, এসবেই নাকি দীপিকা আর রণবীরের সম্পর্কের বাঁধন আলগা হয়েছে। নিন্দুকরা বলতেন এমনটাই। তবে এসবে যেন নিজেই জল ঢেলে নতুন জল্পনা তৈরি করলেন দীপিকা।  হোলিতে দীপিকার ইন্সটা পোস্টই যেন সবটা পরিষ্কার করে দিচ্ছে। রণবীর কাপুরে ফিরছেন তাহলে? নিজে মুখে স্বীকার না করলেও, বি-টাউন কিন্তু কিছুটা এমনটাই গন্ধ পাচ্ছে। 

Updated By: Mar 15, 2017, 04:35 PM IST
প্রেমেই আছেন, কেবল প্রেমিক বদলে যাচ্ছে দীপিকার!

ওয়েব ডেস্ক: রণবীরের প্রেমে ছিলেন, তাঁর প্রেমেই আছেন। নাম এক হলেও বদলেছে প্রেমের মানুষ। এক নামের দুই প্রেমিক, দীপিকা দোনামনায়! কার সঙ্গে থাকবেন দীপিকা, আর কাকেই বা বলবেন 'গুড বাই'? প্রশ্নের উত্তর দীপিকা হয়ত নিজেই জানেন না! রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ঘুচেছে অনেকদিন। তারপর ফের প্রেমে জড়িয়েছেন রণবীর সিংয়ের সঙ্গে। খোলামেলা প্রেমে মাতোয়া দীপিকা-রণবীরের সম্পর্কে হঠাৎ যেন চির! ভিন ডিজেলের নামেই নাকি দীপিকার মোহ। হলিউডের খ্যাতি। আন্তর্জাতিক মঞ্চে সারাক্ষণ লাইমলাইটে থাকার বিগ ব্রেক, এসবেই নাকি দীপিকা আর রণবীরের সম্পর্কের বাঁধন আলগা হয়েছে। নিন্দুকরা বলতেন এমনটাই। তবে এসবে যেন নিজেই জল ঢেলে নতুন জল্পনা তৈরি করলেন দীপিকা।  হোলিতে দীপিকার ইন্সটা পোস্টই যেন সবটা পরিষ্কার করে দিচ্ছে। রণবীর কাপুরে ফিরছেন তাহলে? নিজে মুখে স্বীকার না করলেও, বি-টাউন কিন্তু কিছুটা এমনটাই গন্ধ পাচ্ছে। 

ক্যাটরিনার সঙ্গে ব্রেক আপ হয়েছে রণবীর কাপুরের, আর তার জন্য নাকি দায়ী 'প্রাক্তন' দীপিকাই। সিনামের সেটে দীপিকার সঙ্গে সময় কাটানো, মেলামেশা একেবারেই পছন্দ করতেন না ক্যাট। প্রতারিত হয়েই সম্পর্ক বিচ্ছেদ, জানিয়েছিলেন খোদ বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। এখানেই শেষ নয়, হাল ফিলে রণবীর সিংয়ের সঙ্গে মেলামেশাও বেড়েছে ক্যাটের, যেমনটা বেড়েছে রণবীর কাপুর আর দীপিকার। 

হোলিতে 'লহু ম' (রামলীলা)-এর বদলে কেন 'বলম পিচাকারিই' পছন্দ হল? উত্তরে দিপিকা শুনিয়েছেন 'হিট' হওয়ার গল্প! আসল রহস্যটা তবে কী? ধৈর্য ধরলেই মিলিবে উত্তর। কারণ, 'সত্য কখনও লুকিয়ে থাকে না'! 

 

 

Happy Holi!

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

.